ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ১০হাজার ইয়াবা নিয়ে প্রাইভেটকার ও চালকসহ গ্রেপ্তার-৩

এম.মনছুর আলম, চকরিয়া :

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ এ সময় পাচারে ব্যবহৃত প্রাইভেটকার গাড়ী চট্রমেট্রো-গ-১১-৪৬৭৪জব্ধ করেন।ধৃত ইয়াবা পাচারকারী হলেন, টেকনাফ মহেশখালীয়া পাড়া এলাকার জহির আহমদের স্ত্রী আরফা বেগম(৩৮) তার পুত্র মোহাম্মদ আনাছ (২২) ও প্রাইভেট কারগাড়ী চালক একই উপজেলার আলেয়াবাদ এলাকার মোহাম্মদ নুরের পুত্র গফুর আলম (২৩)। ২৭ জানুয়ারী শনিবার দুপুর ১টার দিকে মালুমঘাট হাইওয়ে পুলিশ কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ফরেষ্ট রেস্ট হাউজ নামক এলাকা থেকে পুলিশ গাড়ী তল্লাসি চালিয়ে এসব ইয়াবাসহ কারগাড়ী জব্ধ করেন।

চকরিয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো:আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে মালুমঘাট হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে শনিবার দুপুরেরর দিকে খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া ফরেষ্ট রেস্ট হাউজ এলাকার সামনে মহাসড়কে দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের এস আই মোহাম্মদ সেলিমের নেতৃত্বে একটি টিম। দুপুর ১টার দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী হালকা নীল রংয়ের একটি প্রাইভেট কারযোগে একটি ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পেয়ে সন্দেহজনক ভাবে গাড়ী তল্লাসী করা হয়। ওই সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী প্রাইভেট কারগাড়ী চট্রমেট্রো-গ-১১-৪৬৭৪)হাইওয়ে পুলিশ সিগন্যাল দিয়ে মহাসড়কের রাস্তার ধারে থামানো হয়। এ সময় পুলিশ কারগাড়ী তল্লাসী করে কসট্যাব দিয়ে পুটলি মোড়ানো ১০হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবং ব্যবহ্নত ইয়াবা পাচার কাজে জড়িত প্রাইভেট কারগাড়ী জব্ধ করে চালকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশ ফাঁড়ির এস আই মো:সেলিম বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: