ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া-লামা সড়কে যাত্রীবাহি টমটম গাড়ি খাদে পড়ে শিশু, কলেজ ছাত্রীসহ আহত-৬

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া লামা-আলীকদম সড়কে যাত্রীবাহি একটি টমটম গাড়ি খাদে পড়ে শিশু, কলেজ শিক্ষার্থীসহ অন্তত ৬ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে এক শিশু ও অপর এক মহিলার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চকরিয়া উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। গতকাল বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে সড়কের ইয়াংছা ছয় মাইল নামক স্থানে লামামুখি একটি টমটম গাড়ি সড়ক থেকে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন টমটম গাড়ির যাত্রী চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার হিন্দুর হাটস্থ মরিচ্যাপাড়ার মনজুর আলমের স্ত্রী মিঠু আক্তার (২৮) ও তাঁর আড়াই বছরের শিশুপুত্র মো. শাওন (৪), মনির হোসেনের স্ত্রী বেবী আক্তার (৩০) ও ছেলে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ওমর ফারুক (১১), মোহাম্মদ আলীর মেয়ে কক্সবাজার কমার্স কলেজের শিক্ষার্থী বিলকিস আক্তার (১৮)।

দুর্ঘটনার পরপর স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে শিশু শাওন ও বেবী আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরতে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত কলেজ শিক্ষার্থী বিলকিস আক্তার জানান, সকালে কক্সবাজার থেকে চকরিয়া বাস ষ্টেশনে নেমে একটি টমটম গাড়িতে লামার ইয়াংছায় নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে গাড়িটি ইয়াংছা ছয়মাইল এলাকায় পৌঁছলে দুর্ঘটনায় শিকার হন। আহতরা সকলেই কক্সবাজার শহরের ঝাউতলায় থাকেন। #

পাঠকের মতামত: