ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়া পৌরসভার কর্মচারীকে কুপিয়ে জখম, টাকা লুট: শরীরে আটটি সেলাই

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া পৌরসভার চতুর্থ শ্রেণীর কর্মচারী আক্তার হোছাইনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। এসময় তার কাছ থেকে লুট করে নেয়া হয়েছে নগদ ৩৪ হাজার টাকা ও একটি মোবাইল। গুরুতর আহতবস্থায় তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক আহত আক্তার হোছাইনের শরীরের জখমী অংশে আটটি সেলাই দিয়েছে। সোমবার রাতে চকরিয়া পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনাস্থ সিকদারপাড়ার রাস্তার উপরে ঘটেছে এ হামলার ঘটনা। আহত আক্তার হোছাইন স্থানীয় মৃত আলতাফ হোসেনের ছেলে।

গতকাল বুধবার হাসপাতালে চিকিৎসাধীন আহত চকরিয়া পৌরসভার কর্মচারী আক্তার হোছাইন জানান, বাড়ির পাশের বাসিন্দা মৃত এজাহার আহমদের ছেলে আহমদ হোছাইন দীর্ঘদিন ধরে উপজেলা আদালতসহ বিভিন্ন স্থানে বসে ভ্রাম্যমান ওষুধ বিক্রি করছেন। এসব দুই নম্বর ওষুধ বিক্রি করে জনগনের সাথে প্রতারণা করছে। ঘটনাটি আমি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনারকে জানাবো ভেবে সন্দেহের বশে অভিযুক্ত আহমদ হোছাইন আমার উপর ক্ষিপ্ত হয়ে আছে।

আক্তার হোছাইন অভিযোগ করেছেন, সন্দেহের জেরে ঘটনার দিন রাতে অসুস্থ স্ত্রীর জন্য ফার্মেসী থেকে ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে অভিযুক্ত আহমদ হোছাইন উপস্থিত থেকে তাঁর ছেলে মুরাদ ও তৌহিদসহ সহযোগিরা রাস্তায় গতিরোধ করে আমার উপর আক্রমন করে। ঘটনার সময় তাঁরা ধারালো দা দিয়ে কুপিয়ে ও লোহার রড এবং কাঠের বাটাম দিয়ে আমাকে আঘাত করে। ঘটনাটি দেখে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে তাৎক্ষনিক চকরিয়া থানায় নিয়ে যায়। পরে ওসি’র পরামর্শে আমাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। আক্তার হোছাইন জানান, ঘটনার সময় হামলাকারীরা আমার কাছ থেকে নগদ ৩৪ হাজার টাকা ও একটি মোবাইল সেট লুটে নিয়ে গেছে। এব্যাপারে আমি তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নেব। কিন্তু তাঁরা আমাকে বর্তমানে নানাভাবে হুমকি দিচ্ছে। এতে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। #

পাঠকের মতামত: