ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কুতুবদিয়ায় জলদস্যু, মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৫

ইফতেখার শাহজীদ, কুতুবদিয়া ::

পৃথক অভিযানে জলদস্যু, মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত আসামী সহ ৫ জনকে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌসের নির্দেশে গত ২৩ জানুয়ারি দিবাগত রাতে এস.আই জয়নাল আবেদীন, এ.এস.আই জাহেদুল আলম ও এ.এস.আই ক্যএমং মারমা‘র নেতৃত্বে পরিচালিত পৃথক পৃথক অভিযানে এ আসামীদের আটক করা হয় বলে থানা সূত্রে জানা গেছে।

এসময় উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের পরান সিকদার পাড়ার (৭নং ওয়ার্ড) আবুল কালামের ছেলে জলদস্যু ফরিদুল আলম মিন্টু (২২) একই ইউনিয়নের মৌলভী পাড়ার আবদুস ছালামের ছেলে জলদস্যু রমজান (৩৫) উত্তর ধুরুং ইউনিয়নের তেলিয়াকাটা এলাকার (৯নং ওয়ার্ড) মোহাম্মদ উল্লাহর ছেলে মাদক ব্যবসায়ী মুহাম্মদ মামুন (২৯) একই ইউনিয়নের সিরাজ উদ্দিন পাড়ার (৭নং ওয়ার্ড) হাজি মোস্তাক আহমদের ছেলে ইয়াবা ব্যবসায়ী কাইছার আলম বাতেন (২৮) ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালী এলাকার মুহাম্মদ হোসেনের ছেলে টেকনাফ থানার তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী রিদোয়ানকে (২০) আটক করা হয়।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি‘র নির্দেশে এ.এস.আই ক্যএমং মারমার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স টেকনাফের জাদিমোরা এলাকায় অভিযান চালিয়ে দীর্ঘ ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আলী আকবর ডেইল ইউনিয়নের পন্ডিত পাড়ার মৃত সোলতান আহমদের ছেলে মেহের আলী (৭০) কে আটক করে। তাকে সরাসরি কক্সবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সূত্রে প্রকাশ।

 

পাঠকের মতামত: