ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জেলা প্রশাসককে কক্সবাজার পিপলস্ ফোরামের সম্মাননা

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজারে যেমন উন্নয়নের জন্য বর্তমান সরকারের এক নাম্বার এজেন্ডার মধ্যে রয়েছে তেমনি রোহিঙ্গা সংকটের জন্য পরিবেশ প্রতিবেশ মারাত্মক হুমকীর সম্মূখীন। তাছাড়া শহরে যানজট, বিনোদন পার্ক ও পানীয় জল সহ নানা সমস্যা প্রকট আকার ধারণ করেছে। এসব সমস্যা সমাধানের জন্য জেলা প্রশাসন নিরলসভাবে কাজ করছে।  রোববার বিকেলে কক্সবাজার পিপলস ফোরামের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে কক্সবাজার জেলা প্রশাসক মো: আলী হোসেন উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন- জেলায় যেমন অনেক সমস্যা রয়েছে তেমনি সমাধানেরও উপায় রয়েছে। যতদিন কক্সবাজারে দায়িত্ব পালনের সুযোগ থাকবে ততদিন সর্বাত্মকভাবে সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাবো।

কক্সবাজার জেলা প্রশাসক মো: আলী হোসেন যুগ্ন সচিব হিসেবে পদোন্নতি পাওয়ায় কক্সবাজার পিপলস্ ফোরাম’র পক্ষ থেকে সম্মামনা পদক প্রদানকালে তিনি উল্লেখিত কথা বলেন।

ওসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি দৈনিক রূপালী সৈকতের সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে, দৈনিক সকালের কক্সবাজারের নির্বাহী সম্পাদক মহসীন শেখ, পারিবেশবাদী ইব্রাহিম খলিল মামুন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হেলেনাজ তাহেরা, দপ্তর সম্পাদক শফিউল আলম, সংগঠনের কর্মকর্তা কক্সবাজার নারী কল্যাণ সমিতির সভানেত্রী ফাতেমা আনকিজ ডেইজি, সাবেক ছাত্রনেতা নাজিম উদ্দিন, প্রচার সম্পাদক সাংবাদিক এইচএম নজরুল ইসলাম, নির্বাহী সদস্য যথাক্রমে- মুজিবুল হক, তাসমিন সুলতানা মুন্নি, রেহেনা আক্তার পাখি ও কক্সবাজার রিপোর্টাস ইউনিটির সাবেক সভাপতি আরফাতুল মজিদ প্রমূখ।

পাঠকের মতামত: