ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় গরু চোর সন্দেহে জনতার হাতে দু’ব্যক্তি আটক: পুলিশে সোপর্দ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় গরু চোর সন্দেহে এলাকাবাসীর সহযোগিতায় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে দুইব্যক্তিকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটস্থ চাবাগান এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৫টি মোবাইল সেট, নগদ টাকা ও গরু চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, চাবাগান এলাকার নুরুল ইসলামের ছেলে মো. লোকমান (৩৫), তবে আটক অপরজনের নাম পাওয়া যায়নি। তাদেরকে গতকাল দুপুরে থানা পুলিশে সৌর্পদ করেছে ইউপি চেয়ারম্যান।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুল আমিন বলেন, জনতার কাছ থেকে খবর পেয়ে গরু চোর সন্দেহে গতকাল সকালে মালুমঘাটস্থ চা-বাগান এলাকা থেকে দুই ব্যক্তিকে আটক করা হয়। আটককৃতরা পেশাদার গরু চোর, তারা স্বীকার করেছে বিভিন্ন এলাকা থেকে গরু চুরি করে সাতকানিয়া এলাকায় নিয়ে গিয়ে বিক্রি করেন।

ইউপি চেয়ারম্যান বলেন, বুধবার রাতে ডুলাহাজারা এলাকা থেকে ৩টি গরু চুরি হয়। গরু মালিকরা আমাকে ঘটনাটি অবহিত করলে পরিষদের গ্রামপুলিশ ও এলাকাবাসীর সহায়তায় দুই পেশাদার গরু চোরকে আটক করা হয়।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনতার সহায়তায় গরু চোর সন্দেহে দুইব্যক্তিকে আটক করে থানায় সৌর্পদ করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁরা গরু চুরির সাথে জড়িত রয়েছে এ ধরণের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ##

পাঠকের মতামত: