ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় ১৭ দিনের খোঁজ মেলেনি স্কুল ছাত্র মারূফ হাসানের

চকরিয়া প্রতিনিধি :

বার্ষিক পরীক্ষায় ভাল ফলাফল করতে না পারায় বিদ্যালয়ের শিক্ষক ও পিতা-মাতার বকুনি সহ্য করতে না পেরে স্কুল থেকেই পালিয়ে গেছে ৭ম শ্রেণীর ছাত্র মারুপ। পালিয়ে বেড়ানো ওই ছাত্রের গত ১৭ দিনেও খোজ মেলেনি চকরিয়া গ্রামার স্কুলের ৭ম শ্রেণির ছাত্র মারূফ হাসানের (১৫)। এনিয়ে নিখোঁজ ছাত্রের পিতা বাদী হয়ে গত ১৬ জানুয়ারী চকরিয়া থানায় জি.ডি (নং ৭৭৪) দায়ের করেছে। সে চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ড হালকাকারা সওদাগরপাড়া এলাকার সাইফুল ইসলাম খোকন ড্রাইভারের  পুত্র বলে জানা গেছে।

জি.ডিতে নিখোজ ছাত্রের পিতা খোকন ড্রাইভার জানিয়েছেন, তার ছেলে মারূফ হাসান চকরিয়া গ্রামার স্কুলে ৭ম শ্রেণিতে অধ্যায়ন করে। চলতি বছরের শুরুতেই গত ১ জানুয়ারী সকাল ১১টায় বাড়ি থেকে বের হয়ে স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি।  তার গায়ের ফর্সা, তার পরনে ছিল চকরিয়া গ্রামার স্কুলের ড্রেস।  আত্মীয় স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্তানের খোজ অব্যাহত রেখে থানায় জি.ডি করেন। গত ১৭ দিনেও নিখোঁজ সন্তানের সন্ধান না পাওয়া পরিবারে বিরাজ করছে আহাজারি।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, স্কুল ছাত্র নিখোঁজের ঘটনায় পিতার আবেদনের প্রেক্ষিতে সাধারণ ডায়েরী রুজু করা হয়েছে। নিখোঁজ বিষয়ে বিভিন্ন থানায় তার বার্তা পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: