ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বান্দরবান জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

Bandarban-Pic_1বান্দরবান প্রতিনিধি ::::
বান্দরবান জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে অ্যাডভোকেট মো: জয়নুল আবেদিন সভাপতি ও এ্যাডভোকেট মো: ইকবাল করিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার সারা দিন জেলা আইনজীবী সমিতির স্থায়ী কার্যালয়ে সভাপতি ও সহ সাধারণ সম্পাদক পদে গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়। রাতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। এতে ২৪ ভোট পেয়ে এ্যাডভোকেট জয়নুল আবেদীন সভাপতি নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এ্যাডভোকেট ইলিয়াছুর রহমান (প্রাপ্ত ভোট ১৫)। অন্যদিকে সহ সাধারন সম্পাদক পদে ২৮ ভোট পেয়ে এ্যাডভোকেট মো: এমদাদ উল্লাহ্ নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন এডভোকেট দেলোয়ার হোসেন (প্রাপ্ত ভোট ৮)। অন্যান্য পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় সদস্যরা নির্বাচিত হয়েছেন।

যারা নির্বাচিত হলেন- সহ সভপতি অ্যাডভোকেট আবুল কালাম, অর্থ সম্পাদক অ্যাডভোকেট বাসিং থোয়াই মারমা, সদস্য এ্যাডভোকেট শামসুল আলম ও এ্যাডভোকেট মো: আবু তালেব। এ্যাডভোকেট স্বপন কুমার চৌধুরী প্রধান নির্বাচন কমিশনার  ছিলেন। এছাড়া মো: শামসুল হক ও মো: আলমগীর চৌধুরী নির্বাচনী কর্মকর্তার দায়িত্ব পালন করেন।

জেলা আইনজীবী সমিতির মোট ভোটার ৪২ জন হলেও নির্বাচনে ভোট প্রদান করেছেন ৩৯ জন সদস্য। এদিকে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর চেয়ারম্যান ও মো: ইসলাম বেবী ও জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ এক বিববৃতিকে নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন।

পাঠকের মতামত: