ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ১০টি এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ও খুটাখালী ইউনিয়নের ১০টি হাফেজখানা ও এতিমখানার অন্তত এক হাজার শিক্ষার্থীদের হাতে শীতের কম্বল তুলে দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। গতকাল ১২ জানুয়ারী দুপুর থেকে তিনি দুই ইউনিয়নের প্রতিটি হাফেজখানা ও এতিমখানা পরির্দশন করে এসব এতিম শিক্ষার্থীদের হাতে শীতের কম্বল তুলে দেন। খুটাখালী ইউনিয়নের ৬টি হাফেজখানা ও ডুলাহাজারা ইউনিয়নের পীরে কামেল মরহুম আলহাজ আবদুর রশিদ হুজুরের হাফেজখানাসহ চারটি প্রতিষ্ঠানে এদিন কম্বল বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান।

গতকাল দুপুরে খুটাখালী ইউনিয়নের হাফেজখানা ও এতিমখানা গুলোতে কম্বল বিতরণকালে উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ডা.মীর আহমদ হেলালী, খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শফিকুর রহমান, সহ-সভাপতি বাহাদুর হক, আলহাজ জয়নাল আবেদিন মেম্বার, সাধারণ সম্পাদক বেলাল আজাদসহ ইউনিয়ন পরিষদের মেম্বার, মাদরাসার সকল শিক্ষক, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

অপরদিকে ডুলাহাজারা ইউনিয়নের মালমুঘাট, ডুমখালীসহ চারটি হাফেজখানা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণকালে উপজেলা চেয়ারম্যানের সাথে উপস্থিত ছিলেন স্থানীয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল আমিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজি জামাল হোছাইন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা শওকত আলী, আওয়ামীলীগ নেতা আবু ছালাম মেম্বার, বাহাদুর আলম, ইউনিয়ন পরিষদের মেম্বার, মাদরাসার সকল শিক্ষক, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

পাঠকের মতামত: