ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় আন্ত: বিভাগীয় গাড়ি চোর সিন্ডিকেটের সদস্য গ্রেপ্তার

লাবণ্য পুজা , চকরিয়া ::
চট্টগ্রাম আন্ত:বিভাগীয় গাড়ি চোর দলের সদস্য দিপু তালুকদার(২৮) গ্রেপ্তার হয়েছে কক্সবাজারের চকরিয়ায়। সিএনজিসহ গ্রেপ্তার করেছে। এসময় তার কাছ থেকে একটি চুরি করে আনা সিএনজি চালিত টেক্সি উদ্ধার করা হয়।  শুক্রবার ভোর ৪টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী স্টেশন থেকে টেক্সিসহ তাকে পুলিশ গ্রেপ্তার করেছে ।

গাড়ি চোরে জড়িত গ্রেপ্তার হওয়া দিপু তালুকদার চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার দক্ষিণ মেখল এলাকার বাবুল তালুকদারের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

অভিযানের নেতৃত্ব দেয়া এসআই আবদুল খালেক বলেন, ভোরে মহাসড়কে নিয়মিত টহলদানকালে গোপনসুত্রে খবর পায় একটি সিএনজি টেক্সি নিয়ে চট্টগ্রামের চার-পাঁচজন চোর কক্সবাজারের দিকে যাচ্ছে। এ খবর পেয়ে খুটাখালী স্টেশনে পুলিশ ফোর্স নিয়ে ওৎপেতে থাকি। টেক্সিটি স্টেশনে পৌছলে থামানোর চেষ্টাকালে টেক্সি থেকে লাফিয়ে চারজন পালিয়ে যায়। এসময় দিপুকে পিছু ধাওয়া করে গ্রেপ্তার করি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী চকরিয়া নিউজকে বলেন, চট্টগ্রামের পরিবহণ চোর সিন্ডিকেটের সদস্যরা এক জেলা থেকে গাড়ি চুরি করে অন্য জেলায় নিয়ে বিক্রয় করে। তারা চট্টগ্রাম থেকে একটি টেক্সি চুরি করে কক্সবাজার নিয়ে যাচ্ছে খবর পেয়ে পুলিশ টিম পাঠায়। ওই টিম টেক্সিসহ গ্রেপ্তার করা পরিবহণ চোর দিপু তালুকদারসহ পাঁচজন আসামী করে এসআই আবদুল খালেক বাদি হয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, পলাতক অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পাঠকের মতামত: