Home » কক্সবাজার » বিএনপির শুভদিন আসছে, হতাশ হবেন না- লুৎফর রহমান কাজল

বিএনপির শুভদিন আসছে, হতাশ হবেন না- লুৎফর রহমান কাজল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া নিউজ ডেস্ক :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি মৎস্যজীবি বিষয়ক ও কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য বলেছেন, সামনে বিএনপির শুভদিন আসছে। আগামী নির্বাচনে বিএনপির ক্ষমতায় আসবে। কারণ দেশের ৮০ ভাগ বিএনপিকে ভোট দেয়ার জন্য প্রস্তুত হয়েছে। তাই বিএনপির নেতাকর্মীদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। আপনারা হতাশ হবেন না। শুধু নির্বাচনের প্রস্তুতি নিন।

কক্সবাজার জেলা বিএনপির নবগঠিত নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শুক্রবার সকাল ১০টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনা এই সভা অনুষ্ঠিত হয়।

লুৎফর রহমান কাজল বলেন, ২০১৮ সাল বিএনপির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ও কঠিন সময়। এই বছরের কাজের দক্ষতা ও সফলতার বিএনপির অনেক কিছু নির্ভর করছে। আগামীর নির্বাচনের প্রস্তুতির জন্য আমাদের অত্যন্ত পরিশ্রম করতে হবে। নির্বাচনের জয়ের দলকে সুসংগঠিত করবে। দলকে সংগঠিত করার মাধ্যমে সাধারণ জনগণকে বিএনপির দিকে টানতে হবে।

আওয়ামী লীগের সময় শেষ উল্লেখ করেন লুৎফর রহমান কাজল বলেন, ‘পৃথিবীতে সব কিছুর একটা সময় থাকে। এক সময় তা শেষ হয়ে যায়। আওয়ামী লীগের সময়ও শেষ হয়ে গেছে। এটা তাদের নেতাদের কথা মাঝে উঠে আসছে। এখন আওংয়ামী লীগ নেতাদের সুর নরম হয়ে গেছে। এটা এখন স্পষ্ট হয়ে গেছে, আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে এবং খালেদা জিয়া চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন।’

বিএনপির এই কেন্দ্রীয় নেতা আরো বলেন, ‘কক্সবাজার জেলা বিএনপি নবগঠিত কমিঠি অত্যন্ত সুন্দর ও যথোপযুক্ত হয়েছে। আমি এই কমিটি সেরা একটি কমিটি। এই কমিটিতে যারা স্থ’ান পেয়েছেন তারাও গ্রহণযোগ্য ও জনপ্রিয় নেতা। আমি আশা রাখবো আপনাদের এই কমিটি কক্সবাজার জেলা বিএনপিকে এক নব দিগন্তে নিয়ে যাবেন। যার ফলাফল হবে আগামী নির্বাচনে জেলার চারটি আসনেই বিএনপি জয়ী হবে।

সাংগঠনিক ভিত্তির কথা উল্লেখ করে তিনি আরো বলেন, বিএনপির নেতাকর্মীদের পরস্পরের মধ্যে আরো বেশি সৌহার্দ্য ও ভাতৃত্বপুর্ণ সুসম্পর্ক গড়ে তুলতে হবে এবং দলীয় শৃঙ্খলা ও চেইন অব কমান্ড সবাইকে অনুসরণ করতে হবে। রাজনৈতিক সম্পকের পাশাপাশি পারিবারিক, সামাজিক ও অন্যান্য সম্পর্কগুলো আরো পোক্ত করতে হবে। ব্যক্তিগত পর্যায়ে হয়তো কোনো দ্বন্দ্ব থাকবে পারে কিন্তু তা সামগ্রিক সম্পর্কের ক্ষেত্রে প্রভাব ফেলতে পারবে না।

সভাপতি বক্তব্যে শাহাজাহান চৌধুরী ওয়ার্ড পর্যায় থেকে ইউনিয়ন, ইউনিয় থেকে উপজেলা/ পৌরসভা নির্বাহী কমিটিগুলো নিয়মিত সভার মাধ্যমে সাংগঠনিক কার্যক্রমকে আরো বেশি গতিশীল করার আহ্বান জানান। পাশাপাশি বিএনপি ও অঙ্গসংগঠনের কমিটিগুলো পুর্নগঠনের উপর গুরুত্ব আরোপ করেন। ঠিক কাটায় কাটায় সকাল ১০টায় নির্বাহী কমিটির সভায় সকল কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত হলে সকলকে অভ্যর্থণা জানান দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি এনামুল হক, এম. মমতাজুল ইসলাম, মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া, এড. নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, সহ-সংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও মোক্তার আহামদ, সহ-প্রচার সম্পাদক এম মোবারক আলী, ছাত্র বিষয়ক সম্পাদক রাসেদুল হক রাসেল, নির্বাহী সদস্য সরওয়ার জাহান চৌধুরী, অধ্যক্ষ এম মঞ্জুর, ছৈয়দ নূর, সিরাজুল হক ডালিম, মোস্তফা কামাল, এড মোহাম্মদ আবদুল্লাহ, এড. আবদুল কাইয়ুম, এড. শাহাব উদ্দীন, মফিদুল আলম, আবদুল করিম চেয়ারম্যান, ফরিদা ইয়াসমিন, জাহানারা বেগম, তাহেরা আকতার মিলি, ডা. আবদুল মোতালেব, এড. খোরশেদ আলম চৌধুরী খোকন।

সভার শুরু পবিত্র কোরআন তেলোয়াত করেন জেলা বিএনপির নির্বাহী কমিটি সদস্য মাস্টার জুবাইর আহামদ। সদ্য প্রয়াত জেলা নির্বাহী কমিটির সদস্য মাওলানা আকতার কামাল চৌধুরী ও এস.এম ফেরদৌস আহামদের অকাল মৃত্যুতে শোক প্রস্তাব করা হয় এবং আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন উপদেষ্টা পরিষদের সদস্য মাওলানা আবদুল মান্নান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফটিকছড়িতে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৭

It's only fair to share...41300চট্টগ্রাম সংবাদদাতা :: চট্টগ্রামের ফটিকছড়িতে মহাজোট মনোনীত নৌকার প্রার্থী সৈয়দ নজিবুল ...

error: Content is protected !!