Home » কক্সবাজার » চকরিয়ায় উন্নয়ন মেলা কাল শুরু হচ্ছে…

চকরিয়ায় উন্নয়ন মেলা কাল শুরু হচ্ছে…

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

আইরিন সোলতানা রুমি, চকরিয়া :  আওয়ামীলীগের নেতৃত্বধীন বর্তমান সরকারের চারবছর পূর্তিতে এবছর ও বর্ণাঢ্য আয়োজনে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে কাল ১১ জানুয়ারী বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে  তিনদিন ব্যাপী ‘উন্নয়ন মেলা-২০১৮’। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওইদিন গণভবন থেকে সারাদেশে একযোগে উন্নয়ন মেলার উদ্বোধন করবেন। এদিকে পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠিতব্য উন্নয়ন মেলাকে প্রাণবন্ত করে তুলতে চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার ভুমি খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে গত ২ জানুয়ারী উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত প্রস্ততি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, এনজিও কর্মকর্তা, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা, ইউপি সচিব, পেশাজীবিসহ সর্বস্থরের সুধীজন।
ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, আগামী ১১ জানুয়ারী গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সাথে একযোগে উন্নয়ন মেলার উদ্বোধন করবেন। চকরিয়া পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিতব্য মেলাটি চলবে ১৩ জানুয়ারী পর্যন্ত। মেলায় এবার অন্তত ৬৮টি স্টল অংশ নেবে।
তিনি বলেন, উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদ থেকে ১৮টি, চকরিয়া পৌরসভা থেকে একটি, উপজেলা প্রশাসন ও উপজেলার অধীন জেলার বিভিন্ন সরকারি দপ্তর থেকে অন্তত ৩০টি, ব্যাংক, বীমা ও এনজিও সংস্থা থেকে আরো ২০টি স্টল মেলায় বসবে। অনুষ্ঠিতব্য তিনদিন ব্যাপী উন্নয়ন মেলাকে প্রাণবন্ত করে তুলতে চকরিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রচার-প্রচারণার মাধ্যমে সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হয়েছে। আশাকরি সরকারের চারবছর পূর্তিতে এবারের মেলাটি সফলভাবে সম্পন্ন করা সম্ভব হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সম্পাদক পরিষদের প্রতি পূর্ণ সমর্থন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির

It's only fair to share...26800৯টি ধারা বাতিল চেয়ে লিগ্যাল নোটিশ আইনজীবীর নিজস্ব প্রতিবেদক :: ডিজিটাল ...