ঢাকা,মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ঘরে ঢুকে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার-১, মূলহোতাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা

চকরিয়া নিউজ ::

চকরিয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে বাড়িতে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে গতকাল সকালে থানায় পাঁচজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেছেন। এর আগে অভিযান চালিয়ে স্কুলছাত্রী ধর্ষণের মূলহোতাকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার অন্য আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অপরদিকে ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নিয়ে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

পুলিশ জানায়, গত শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তিন নম্বর ব্লকের বাড়িতে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষিতা আল আজাহার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনার মূলহোতার নাম মোহাম্মদ আনছার (১৯)। সে একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তিন নম্বর ব্লকের দক্ষিণ মগনামা পাড়ার মো. নুরুল আমিনের ছেলে। মামলার অপরাপর আসামীরা হলেন–একই এলাকার সৈয়দ মিয়ার ছেলে আহাম্মদ কবির (৩৫), মৃত আবদুল হকের ছেলে মো. জহির উদ্দিন (৩০), মৃত মো. রশিদের ছেলে মো. রিদুয়ান (৩০) ও আবদুল মোনাফের ছেলে মো. হাসেম (২৮)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুণ চাকমা জানান, ইতিমধ্যে অভিযান চালিয়ে স্কুলছাত্রী ধর্ষণের মূল হোতা আনছারকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পরিবারের সদস্যদের অনুপস্থিতির সুযোগে মামলার অন্য আসামীদের পরস্পর যোগসাজসে ধর্ষণের ঘটনাটি ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্কুল ছাত্রী জানিয়েছে, আনছারই তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং অন্য আসামীরা বাড়ির বাইরে থেকে পাহারা দেয়।

পাঠকের মতামত: