ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে ফের একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে- চকরিয়ায় শাহজাহান চৌধুরী

আইরিন সোলতানা রুমি, চকরিয়া:

চকরিয়া পৌরসভা বিএনপির নব গঠিত আহবায়ক কমিটির প্রথম সভা শনিবার সকাল সাড়ে ১০ টায় পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব নুরুল ইসলাম হায়দারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক অধ্যাপক মু. ফখরুদ্দিন ফরায়েজীর সঞ্চালনায় কোর্ট সেন্টারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেন- এই অবৈধ সরকার দেশনেত্রী গণতন্ত্রের মা, সাবেক প্রধান মন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে আবারো একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে। আমাদের প্রিয় নেতা সাবেক মন্ত্রী সালাহ উদ্দিনের নির্দেশে ফ্যাসিস্ট সরকারের সকল ষডযন্ত্র প্রতিহত করার জন্য ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। প্রধান বক্তার বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পিপি জনাব এড শামীম আরা স্বপ্না পৌর বিএনপিকে তৃণমূলে শক্তিশালী ও সু সংগঠিত করার জন্য আগামী ২৮ ফেব্রুয়ারি ১৮ খ্রিঃ এর মধ্যে ওয়ার্ড় বিএনপির কাউন্সিল শেষ করার নির্দেশ দেন। ।

বিশেষ অতিথি যথাক্রমে জেলা বিএনপির সহ -সভাপতি এনামুল হক, দপ্তর সম্পাদক ইউচুপ বদরী, সহ সাংগঠনিক সম্পাদক এস এম আবুল হাসেম। বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এম মোবারক আলী, পৌর বিএনপির প্রধান উপদেষ্টা আবদুল কাদের চৌং চুট্টুমিয়া ও সাবেক সাংগঠনিক সম্পাদক এম গিয়াস উদ্দিন।

আরো বক্তব্য রাখেন পৌর আহবায়ক কমিটির সদস্য ও ওয়ার্ড় বিএনপির সভাপতি যথাক্রমে মৌঃ রফিক আহমদ (১) , আবদুর রহিম(৪),নুরুল আমিন সাঃ কাউন্সিলার(২), মৌঃ শাহাব উদ্দিন(৩), নাজেম উদ্দিন সঃ কাউন্সিলার(৬), জসিম উদ্দিন(৮), ফিরোজ আহমদ সওঃ(৭-খ), আবদুর রহমান বাবুল চৌঃ(৯) আলহাজ্ব মাহামুদুল হক(৫) প্রমুখ।

 

পাঠকের মতামত: