Home » কক্সবাজার » গণতন্ত্র রক্ষা দিবসে কুতুবদিয়ায় মিছিল সমাবেশ

গণতন্ত্র রক্ষা দিবসে কুতুবদিয়ায় মিছিল সমাবেশ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি :

৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষ্যে কুতুবদিয়া উপজেলার সর্বস্তরের ছাত্র জনতার বর্ণাঢ্য মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের ছাত্র জনতার উদ্যোগে উপজেলা সদরের বড়ঘোপ, ধূরুং বাজার, উপজেলা গেইট, থানার মোড় সহ উপজেলার গুরুত্বপূর্ণ ৭ কি.মি সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরের সমাবেশে মিলিত হয়।

মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র নেতা তারেক আজিজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য রাশেদ মোশারফ (রনি), সাউদ আল ফরহাদ, সার্বিক সহায়তায় সাবেক জেলা ছাত্রলীগ সদস্য এইচ এম সাজ্জাদ, জেলা ছাত্রলীগের কার্য নির্বাহী সদস্য সুজন সিকদার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ওমর ফারুক।

এতে উপজেলা ছাত্রলীগের নেতা মা হোসেন জেসন, তৌহিদুল ইসলাম, ইমতিয়াজ উদ্দিন ইমন, শরীফ নেওয়াজ জুয়েল, মকছুদুর রহমান (মুকুল), মেহেদী হাসান বাপ্পি, কুতুবদিয়া কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ইমরুল হাসান ডিবলু, সাবেক আহবায়ক সোহেল রানা, সাবেক আহবায়ক আবু ইউছুপ বাবলা, সাবেক যুগ্ন আহবায়ক হাসান মুরাদ, সভাপতি মোহাম্মদ রাসেল, সহ-সভাপতি বুহুল কাদের, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওপেল শরীফ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সৈকত, সহ-সভাপতি মিরান, কেবিনেট সভাপতি আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক জহর আলী সহ অজস্র নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির মেয়াদ প্রায় ২ বছর যা গঠন তান্ত্রিকভাবে মেয়াদোত্তীর্ন তাছাড়া বর্তমান কমিটির নেতৃত্বে বিভিন্ন সাংগঠনিক নির্দেশনা ও বিভিন্ন জাতীয় দিবস পালনে ব্যর্থ। দুই বছরে পূর্নাঙ্গ কমিটি না হওয়া এবং উপজেলার ১২ টি সাংগঠনিক ইউনিটের মধ্যে মাত্র ৪ টি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে তাও আংশিক। যে কমিটিতে টাকার বিনিময়ে অন্তর্ভুক্ত করা হয়েছে শিবির, ছাত্রদল ও ছাত্রসমাজের নেতৃবৃন্দকে। যা বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃশ্যমান।

এমতাবস্তায় সম্মানিত জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি সংগঠনের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের সকল অর্জন অক্ষুন্ন রাখার লক্ষ্যে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলীকদমে হাসপাতালের বেদখল হওয়া জমি উদ্ধারে তদন্ত অনুষ্ঠিত

It's only fair to share...000ক্যাপশান : আলীকদমে পুরনো হাসপাতালের দখলীয় জমি উদ্ধারে গঠিত তদন্ত কমিটি ...