Home » রাজনীতি » ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন রাজধানীসহ সারাদেশে জামায়াতের বিক্ষোভ

‘গণতন্ত্র হত্যা দিবস’ পালন রাজধানীসহ সারাদেশে জামায়াতের বিক্ষোভ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক ::

রাজধানীসহ সারাদেশে ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জামায়াতে ইসলামী।

ঢাকা মহানগরী উত্তর জামায়াতের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল মিরপুর ১০নং গোলচত্বর থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বেনারসী পল্লীর সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে অংশ নেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাওলানা দেলাওয়ার হোসাইন, ঢাকা মহানগরী উত্তরের মজলিশে শুরা সদস্য মুকুল পাটোয়ারী, মো. জোবায়ের, শাহ আলম তুহিন, মিজানুল হক, মো. নাসির উদ্দীন, আশরাফুল আলম, আলাউদ্দীন মোল্লা, আব্দুস সাকী, মোস্তাফিজুর রহমান, ডা. শফিউর রহমান, ছাত্র শিবিরের ঢাকা মহানগরী পশ্চিমের সভাপতি আব্দুল আলীম, সেক্রেটারি জোবায়ের, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখার সেক্রেটারি আবু নাহিদ, পরিকল্পনা ও সাহিত্য সম্পাদক মাসুদুর রহমান, বায়তুলমাল সম্পাদক আব্দুজ জাওয়াদ প্রমূখ।

লস্কর মোহাম্মদ তসলিম বলেন, ৫ জানুয়ারির একতরফা ও প্রহসনের নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্র, গণতান্ত্রিক মূল্যবোধ ও আইনের শাসনকে কলঙ্কিত করা হয়েছে। সরকার আবারও একতরফা নির্বাচনের মাধ্যমে নিজেদের ক্ষমতা দীর্ঘায়িত করার দিবাস্বপ্নে বিভোর। কিন্তু দেশপ্রেমী জনতা সরকারের সে ষড়যন্ত্র কখনোই বাস্তবায়িত হতে দেবে না। তিনি জনমত ও সংবিধানের প্রতি শ্রদ্ধা রেখে অবিলম্বে অবৈধ সংসদ ভেঙে দিয়ে দলনিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচনের জোর দাবি জানান।

বাড্ডায় বিক্ষোভ মিছিল: ঢাকা মহানগরী উত্তর জামায়াতের উদ্যোগে আরেকটি বিক্ষোভ মিছিল উত্তর বাড্ডা বাজার থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হুসাইন মার্কেট সংলগ্ন স্বাধীনতা সরণিতে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মসলিশে শুরা সদস্য নাজিম উদ্দিন মোল্লা, ঢাকা মহানগরীর মজলিশে শুরা সদস্য ডা. ফখরুদ্দীন মানিক, হোসাইন আহমদ, মাওলানা মুহিব্বুল্লাহ, ইব্রাহিম খলিল, মাহবুবুর রহমান, জামায়াত নেতা কুতুব উদ্দীন, আতাউর রহমান সরকার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণপূর্তের জমিতে একযোগে ১৭ অবৈধ ভবন, চুপ গণপূর্ত

It's only fair to share...41300বিশেষ প্রতিনিধি : কক্সবাজার শহরের কলাতলীতে গণপূর্ত বিভাগের আবাসিক এলাকার পূর্বপাশে ...

error: Content is protected !!