ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ডিবি সোর্স পরিচয়ে প্রতারণা নারী আটক আদালত ভবনে

চট্রগ্রাম প্রতিনিধি ::

ডিবি সোর্স পরিচয়ে প্রতারণাকালে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছেন আইনজীবীরা। গতকাল দুপুর সাড়ে ১২ টার দিকে চট্টগ্রাম আদালত ভবনের হাজতখানার সামনে থেকে তাকে আটক করা হয়। ডিবি সোর্স পরিচয়দানকারী ফরিদা ইয়াসমনি সুমি (৩৫)। পুলিশ তাঁর কাছ থেকে একটি ভিজিটিং কার্ড উদ্ধার করেছে। কার্ডে লেখা রয়েছে ‘ডিবি সোর্স’ পিতার নাম মরহুম আমির হোসেন ও মাতার নাম আছমা বেগম। তিনি নগরীর লালখান বাজার এলাকার বাসিন্দা বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী পূর্বকোণকে বলেন, মহিলা ডিবি পরিচয়ে কয়েক বিচারপ্রার্থীর সাথে প্রতারণার সময় আইনজীবীরা তাকে আটক করে পুলিশকে খবর দেন। এরপর পুলিশ তার কাছ থেকে ‘ডিবি সোর্স’ লেখা ভিজিটিং কার্ড উদ্ধার করে। তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। প্রত্যক্ষদর্শীরা

জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে নিজেকে ডিবি পরিচয়ে এক হাজতিকে দুপুরে খাবার দেয়ার কথা বলে ৩০০ টাকা নেন। এভাবে আরো কয়েকজনের কাছ থেকে টাকা নেয়ার সময় কয়েক আইনজীবী তাকে চ্যালেঞ্জ করলে তিনি নিজেকে ডিবি ও পুলিশের সোর্স পরিচয়ে পাল্টা হুমকি দেন। এসময় আইনজীবীরা মহিলাকে আটক করে কোর্ট পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেন। কোর্ট পুলিশ এসে সুমিকে আটকের পর কোতোয়ালী থানায় সোপর্দ করে।

পাঠকের মতামত: