ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

হযরত ফাতিমা(রাঃ)বালিকা আলিম মাদ্রাসা: ১৭জন জিপিএ ৫ পেয়ে এবারেও উপজেলায় সবার শীর্ষে

চকরিয়া নিউজ ডেস্ক ::
এবারের জুনিয়র দাখিল সার্টিফিকেট পরীক্ষা (জেডিসি) ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় হযরত ফাতিমা (রাঃ) বালিকা আলিম মাদ্রাসা এবারের ঘোষিত ফলাফলে উপজেলায় সবার শীর্ষ স্থান অর্জন করেছে। অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের তুলনায় এবারে শিক্ষার্থীরা শতভাগ সাফল্য পেয়েছে। মোট ১৩৪ জন শিক্ষার্থী জেডিসি পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ১৩২জন শিক্ষার্থী। এরমধ্যে এ প্লাস পেয়েছে ১১জন,এ মাইনাস ৮০জন, এ ২০জন শিক্ষার্থী পাস করেছে। বাকী শিক্ষার্থীরা অন্যান্য বিভাগে পাস করেছে।
একইভাবে ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ সাফল্য পেয়েছে শিক্ষা প্রতিষ্ঠানটি। মোট ৭৮জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। তারমধ্যে এ প্লাস ৬জনসহ সকল শিক্ষার্থী পাস করেছে।
হযরত ফাতিমা (রাঃ) বালিকা আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওরানা কবির হোসেন বলেন, এবারের পরীক্ষায় শতভাগ সাফল্য পেয়েছে শিক্ষার্থীরা। স্কুলের শিক্ষকদের পাঠদান, ম্যানেজিং কমিটির সুদক্ষ পরিচালনায় এবং অভিভাবকদের সহযোগিতায় এই শতভাগ সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন, প্রত্যেক বছর শতভাগ ফলাফল ধরে রাখতে সহযোগিতার পাশাপাশি পাস করা শিক্ষার্থীরা ভবিষ্যৎ ভালো ফলাফল করতে পারে সেজন্য এলাকাবাসী ও অভিভাবকসহ সকলের দোয়া কামনা করছি।

পাঠকের মতামত: