Home » কক্সবাজার » চকরিয়ার ইউএনও শিবলী নোমান ১৩দিনের রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন

চকরিয়ার ইউএনও শিবলী নোমান ১৩দিনের রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন

It's only fair to share...Share on Facebook423Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.মনছুর আলম, চকরিয়া:    কক্সবাজারের চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ১৩ দিনের প্রশাসনিক প্রশিক্ষনের অংশ গ্রহণের জন্য রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন। আজ ৩০ডিসেম্বর শনিবার ইন্ডিয়ান এয়ারওয়েজের একটি ফ্লাইটে তের দিনের জন্য সরকারি সফরে তিনি ভারতের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। তিনি গত বৃহস্পতিবার তার স্বীয় কর্মস্থল সফর উপলক্ষে চকরিয়া ত্যাগ করেছেন। ১৩দিনের সরকারী সফরে মিড ক্যারিয়ার ট্রেনিং অন ফিল্ড এডমিনিষ্ট্রেশন অব বাংলাদেশ সিভিল সার্ভেন্ট (mid-career training on field administration for civil servants of bangladesh) শীর্ষক ৪০তম ব্যাচের প্রশিক্ষণে ভারত যাচ্ছেন ইউএনও নোমান। তিনি ভারতের ন্যাশনাল অব গুড গভর্নেন্স এলবিএসএনই প্রশিক্ষণে অংশ নিবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান আগামী ১জানুয়ারী থেকে ১৩ জানুয়ারী পর্যন্ত ভারতের উক্ত প্রশাসনিক প্রশিক্ষণে অবস্থান করবেন। তার অবর্তমানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো.ইখতিয়ার উদ্দীন আরাফাত।
সময় স্বল্পতার দরুন তিনি সবার সাথে দেখা সাক্ষাত করতে পারেন নাই বলে দু:খ প্রকাশ করেছেন। তিনি এই প্রশিক্ষণ সফরে যাওয়ার প্রাক্কালে সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনী সহিংসতায় আমরা উদ্বিগ্ন: মার্কিন রাষ্ট্রদূত

It's only fair to share...42300যুগান্তর : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহিংসতার বিষয়ে যুক্তরাষ্ট্র উদ্বিগ্ন ...

error: Content is protected !!