ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া থেকে চল্লিশ হাজার পিস ইয়াবাসহ আটক ১

প্রেস বিজ্ঞপ্তি : 

কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে চল্লিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‌্যাব-৭,  গোপন সংবাদের মাধ্যমে  কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন শহীদ আব্দুল হামিদ পৌর বাস টার্মিনাল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আজ রবিবার ২৪ ডিসেম্বর মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি  দল বর্নিত স্থানে অভিযান করে আসামী নয়ন সাহা (৩০), পিতা- উত্তম সাহা, গ্রাম- বলাখাল, থানা- হাজীগঞ্জ, জেলা- চাঁদপুর’কে ৬০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদকচক্রের সাথে যোগাযোগ করে ঢাকা টু কক্সবাজার রুটে বিভিন্ন পরিবহনের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট আমদানী করে বিক্রয় করছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২ কোটি টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: