ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রদত্ত গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট উদ্বোধন

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে (পৌর কমিউনীটি সেন্টার মাঠ) ক্রীড়া উন্নয়ন পরিষদ কর্তৃক উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম প্রদত্ত ৬ ভরি ওজনের উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট গতকাল ২০ ডিসেম্বর সন্ধ্যা ৬ টায় উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া পেকুয়া আসনের এমপি হাজী মোহাম্মদ ইলিয়াছ।

টুর্নামেন্টের উদ্বোধক ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মোঃ নোমান শিবলী। চকরিয়া ক্রীড়া উন্নয়ন সংস্থার সভাপতি ও পৌর জাতীয় পার্টির সভাপতি জসিম উদ্দিন কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সৈয়দ আলম কমিশনার, চকরিয়া দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ নোমান, সাংবাদিক নেতা আবদুল মজিদ, পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেকান্দর বাদশা নাগু সওদাগর, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, ক্রীড়া উন্নয়ন পরিষদের জাবেদ হোসেন পুতুল, গিয়াস উদ্দিন, মিজানুর রহমান, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, মাতামুহুরী সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির চৌধুরীসহ বিভিন্ন স্থরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। সঞ্চালনায় ছিলেন চকরিয়া ক্রীড়া উন্নয়ন পরিষদের নেতা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আজম মুছা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, খেলাধুলার মাধ্যমে বাংলাদেশকে বিশে^র দরবারে অনেক উচু স্থানে নিয়ে গেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশ স্বাধীন করেছেন। পল্লীবন্ধু এরশাদ ৯বছরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, তেমনিভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছেন এবং বিশে^র মধ্যে একটি স্বয়ং সম্পূর্ণ রাষ্ট্রে পরিণত করতে কাজ করছেন। একইভাবে ক্রীড়া ক্ষেত্রে বিশে^র কাছে আলাদাভাবে পরিচিতি অর্জন করেছেন। তিনি বলেন, চকরিয়ার খেলার মাঠ থেকে প্রতিষ্ঠিত হবে সাকিব আল হাসান, মাসরিফি, মুমিনুলের মতো জাতীয় মানের খেলোয়াড়। তিনি শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামকে একটি উন্নত মানের ষ্টেডিয়ামে পরিণত করা হবে বলে জানান। উল্লেখ্যযে, আগামীকাল ২২ ডিসেম্বর থেকে শুরু হবে টূর্ণামেন্ট।

পাঠকের মতামত: