ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারের পোকখালীতে ২ সন্তানের জননীর আত্মহত্যা

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি ::

কক্সবাজার সদর উপজেলার পোকখালীতে রাশেদা বেগম (২৫) নামের ২ সন্তানের জননী স্বামীর সাথে অভিমান করে গলায় উড়না পেচিঁয়ে আতœহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। রাশেদা বর্ণিত ইউনিয়নের পশ্চিম পোকখালী হাড়িপাড়ার আবদুল জব্বারের স্ত্রী। তার ২কন্যা সন্তান রয়েছে। বুধবার (২০ডিসেম্বর) সকাল ৭টার দিকে ঘটে এ ঘটনা। ঈদগাঁও পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করেছে। স্বামী আবদুল জব্বার ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

স্থানীয় ৪নং ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান লুতু আতœহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর বিরোধ চলে আসছিল। আবদুল জব্বার সম্প্রতি মালয়েশিয়া থেকে ফেরত আসার পর থেকে তাদের বনিবনা হচ্ছিল না। ঘটনার দিন সকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী রাশেদা পরিবারের লোকজনের অজান্তে শয়ন কক্ষে গলায় উড়না পেচিঁয়ে আতœহত্যা করে। তার ২ কন্যা সন্তান রয়েছে। রাশেদার পিত্রালয় ঈদগাঁওর মাইজপাড়া বলে জানা গেছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্য মিনহাজ মাহমুদ ভুইঁয়া বলেন, খবর পেয়ে সঙীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ময়না তদন্তের পর খুনের রহস্য জানা যাবে। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

পাঠকের মতামত: