Home » কক্সবাজার » পর্যটক নাজেহাল: ট্যুরিস্ট পুলিশের এএসআই মাসুদ ক্লোজড

পর্যটক নাজেহাল: ট্যুরিস্ট পুলিশের এএসআই মাসুদ ক্লোজড

It's only fair to share...Share on Facebook235Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

চকরিয়া নিউজ ডেস্ক ::

কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে যাওয়া দম্পতির কাছে কাবিনামা না পেয়ে নাজেহাল করা ট্যুরিস্ট পুলিশের এএসআই মো. মাসুদকে ক্লোজড করা হয়েছে। গতকাল সোমবার রাতে বিভিন্ন গনমাধ্যমে পর্যটক দম্পতি নাজেহালের খবর প্রকাশের পরপরই এই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়।

কক্সবাজারের ট্যুরিস্ট পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, পর্যটক দম্পতি হয়রানির বিষয়টি তদন্তে সিনিয়র সহকারী পুলিশ সুপার রায়হান কাজেমিকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে এএসআই মো. মাসুদের বিরুদ্ধে পর্যটক হয়রানির প্রমাণ পেলে তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

বিয়ের উপযুক্ত প্রমাণ ও কাবিনামা দেখাতে না পারায় গত রোববার এক দম্পতিকে দীর্ঘক্ষণ কক্সবাজার সমুদ্র সৈকতে আটকে রাখে ট্যুরিস্ট পুলিশের একটি দল। এই সময় ওই দম্পতিকে চরমভাবে নাজেহাল করা হয়। পরে আত্মীয়স্বজন ডেকে এনে নিজেদের স্বামী-স্ত্রীর সম্পর্কের প্রমাণ দেখিয়ে রেহাই পান ওই দম্পতি।

এ নিয়ে সোমবার দুপুরে কক্সবাজার জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ব্যক্তি মো. কায়দে আজম।

উল্লেখ্য, পর্যটকদের সঙ্গে বন্ধুসুলভ ব্যবহার, তাদের নিরাপত্তা দিয়ে ভ্রমণ নির্বিঘ্ন করার লক্ষ্যে ২০১৪ সালের ২৪ জুলাই থেকে কক্সবাজার সমুদ্র সৈকতে ট্যুরিস্ট পুলিশ কার্যক্রম পরিচালনা করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রথমবারের মতো রোহিঙ্গা ইস্যুতে মুখ খুললেন মিয়ানমারের সেনাপ্রধান

It's only fair to share...23500অনলাইন ডেস্ক :: মিয়ানমারের সার্বভৌমত্বে হস্তক্ষেপ করার অধিকার জাতিসংঘের নেই বলে ...