ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইউনিক পরিবহনের যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে ২৫জন আহত

আইরিন সোলতানা রুমি, নিজস্ব প্রতিবেদক ::

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজার ইউনিয়নের ছগিরশাহ দরগাহ গেইট এলাকায় যাত্রীবাহি দুটি ইউনিক পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষে ২৫ যাত্রী আহত হয়েছে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা সরকারী হাসপাতাল, মালুমঘাট খ্রিস্টান হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ ১৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মালুমঘাটস্থ ছাইরাখালী-রিংভং ছগিরশাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সড়ক দূঘর্টনায় গুরুতরা হলো চিরিঙ্গা ইউনিয়নের লম্বাবিল চড়া গ্রামের আনোয়ার হোছেনের পুত্র মোঃ নাছির উদ্দিন (২৮), উখিয়া বালুখালীতে আস্রীত রোহিঙ্গা আলিম উদ্দিনের পুত্র নুরুচ্ছফা (২৭), আলীকদম উপজেলার বাউপাড়া ভুছি গ্রামের মহুহাই মুরং এর পুত্র লথুন মুরং (৩৮), উখিয়া উপজেলার রাজাপালং তুতোর বিলের দুদু মিয়ার পুত্র নুরুল ইসলাম (৫৯),  খুটাখালী চারিঘোনা এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ হোছন (৩২), একই ইউনিয়নের হরিখোলা গ্রামের এলাদু মিয়ার পুত্র মুবিনুল হক রবি (২৭) ও পূর্ব বাককুম পাড়া গ্রামের মোহাম্মদ হোছেনের পুত্র মোঃ ছৈয়দ (৪৪), উখিয়া খুনিয়া পালং ইউনিয়নের দারিয়া দক্ষিণ পাড়া গ্রামের মোঃ ইসমাইলেরপুত্র রুহুল আমিন (৩৩), চকরিয়া উপজেলার বানিয়ার ছড়া শান্তিবাজার এলাকার আব্দুল হাকিমের পুত্র নুরুল আমিন (২৩), কক্সবাজার পৌর এলাকার কুতুবদিয়া পাড়ার মীর কাশেমের পুত্র মোহাম্মদ আসিফ (৪), রামু উপজেলার তুমব্রু পাড়া গ্রামের ফয়েজ আহমদের পুত্র মোহাম্মদ কাজল (৩৮), ও একই উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব ভূমানখীল গ্রামের সুরেশ চন্দ্র শর্মার পুত্র গোপাল শর্মা (৫৬)।  আহতদের মধ্যে শিশুসহ আশংকাজনক অবস্থা আশংকাজনক বলে জানা গেছে ।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইসচার্জ এস.আই মো.রুহুল আমিন জানান, আজ মঙ্গলবার ইউনিক পরিবহণের একটি যাত্রীবাহি বাস চকরিয়া থেকে কক্সবাজার যাচ্ছিল। গাড়িটি রিংভং এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একই পরিবহণের যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরো বলেন, মঙ্গলবার সকাল ১১ টার দিকে ইউনিক পরিবহণের একটি যাত্রীবাহি বাস গাড়ি নং (ঢাকামেট্রো-ব-১১-১৫০৫) চকরিয়া থেকে কক্সবাজার যাচ্ছিল। গাড়িটি রিংভং এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একই পরিবহণের অপর একটি যাত্রীবাহি বাসের (ঢাকামেট্রো-১৪-৬৩৮৯) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির অন্তত ২৫ জন যাত্রী কমবেশি আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খৃীষ্ট্রান হাসপাতাল ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

পাঠকের মতামত: