Home » উখিয়া » পররাষ্ট্রনীতিকে বিক্রি করে দিয়েছে আওয়ামীলীগ সরকার : শাহজাহান চৌধুরী

পররাষ্ট্রনীতিকে বিক্রি করে দিয়েছে আওয়ামীলীগ সরকার : শাহজাহান চৌধুরী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

আমান উল্লাহ আমান, টেকনাফ :

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, দেশের মানুষকে বিসর্জন দিয়ে পররাষ্ট্রনীতিকে বিক্রি করে দিয়েছে আওয়ামীলীগ সরকার। নির্যাতিত মজলুম রোহিঙ্গাদের বর্মী হায়েনাদের হাতে তুলে দিতে আন্তর্জাতিক চাপ উপেক্ষা করে মিয়ানমারের সাথে এক তরফা চুক্তি স্বাক্ষর করেছে। এই সরকার কথায় কথায় মুসলমানদের জঙ্গী অপবাদ উপাধী দিচ্ছে। মাদকের ছোবলে বিপর্যস্থ করে তুলেছে টেকনাফ উখিয়ার জনগনকে। সাধারন মানুষকে পথে পথে তল্লাশীর নামে হয়রানী করে তুলেছে। অথচ মাদক পাচারের জন্য সীমান্ত প্রায় অরক্ষিত করে রেখেছে। আওয়ামীলীগের কতিপয় নেতা কর্মীরা এসব মাদকের সাথে জড়িত। এসব থেকে পরিবর্তন চাই মানুষ। নিরপেক্ষ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে। কারণ বিএনপি একটি গণতান্ত্রিক ও নির্বাচনমুখী দল। তিনি আরো বলেন, নিজেদের অধিকার আদায়ের জন্য এদেশকে স্বাধীন করে লক্ষ লক্ষ মানুষ শহীদ হয়েছে। বিজয়ের ৪৬ তম বছরে এসেও আজ এই আওয়ামীলীগ সরকার শহীদদের রক্তের সাথে বেইমানী করেই চলেছে। তারা এদেশকে বাকশালী ও লুটপাটের দেশে পরিণত করছে। তিনি বলেন, কক্সবাজার জেলাকে একটি জাতীয়তাবাদী দলের বাগান হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যে বাগানে মানুষ গণতন্ত্র ও নিজেদের অধিকার আদায়ের সুযোগ পাবে।

১৬ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় আলো শপিং কমপ্লেক্সে হল রুমে টেকনাফ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি জাফর আলমের সভাপতিত্বে উপরোক্ত কথাগুলো বলেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক এমপি শাহজাহান চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, পৌর বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সদস্য সুলতান আহমদ, উপজেলা সাংগঠনিক সম্পাদক রাশেদুরল করিম মার্কিন, উপজেলা যুবদলের আহবায়ক এড.হাসান ছিদ্দিকী। পৌর বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর বিএনপির সিঃ সহ-সভাপতি আক্তার হোসেন বাবলু, জেলা বিএনপির সদস্য শাহদাত হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজা,উপজেলা মহিলা দলের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, পৌর যুবদলের আহবায়ক মোঃ আব্দুল্লাহ, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আলম, হোয়াইক্যং দক্ষিন শাখা বিএনপির সভাপতি আলী আকবর, উত্তর শাখার সভাপিত জুনায়েদ আলী চৌধুরী, জেলা বিএনপির সদস্য ওমর হাকিম মেম্বার, হ্নীলা উত্তর শাখা বিএনপির সভাপতি আবছার কামাল নোবেল, দক্ষিন শাখা বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী, বাহারছড়া উত্তর শাখা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম, দক্ষিণ শাখা বিএনপির সভাপতি ছৈয়দ হোসেন মেম্বার, সাবরাং বিএনপির সিঃ সহ-সভাপতি আবুল মনজুর, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আব্দুল আমিন আবুল, যুগ্ন আহবায়ক মোঃ কাইয়ুম, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক বাচা মিয়া, প্রবাসী বিএনপি নেতা দেলোয়ার হোসেন মিল্কী, উপজেলা শ্রমিকদলের আহবায়ক মোকতার আহমদ, পৌর শ্রমিকদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুর রশিদ, উপজেলা ছাত্রদলের সভাপতি গিয়াস উদ্দিন, পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ আব্দুল্লাহ,কলেজ ছাত্রদলের আহবায়ক হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল হুদা প্রমূখ। এর আগে সকাল আটটায় দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, উপজেলা শহীদ মিনারে শহীদদের স্বরণে পূষ্পার্ঘ অর্পণ ও একটি বিজয় র‌্যালী পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। এতে বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী শতস্ফুর্তভাবে অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু রবিবার

It's only fair to share...32300চকরিয়া নিউজ ডেস্ক ::   প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু ...