ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় পত্রিকা বিক্রেতাকে কুপিয়ে জখম করেছে হত্যা মামলার আসামি দুই সহোদার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় হত্যা মামলার আসামিরা কুপিয়ে গুরুতর আহত করেছে সারোয়ার আলম (৩৫) নামের এক ব্যবসায়ীকে। ঘটনার সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত সরোয়ারকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজার এলাকায় ঘটেছে এ ঘটনা। আহত সরোয়ার আলম উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত আছদ আলীর ছেলে।

আহত সরোয়ার আলম বলেন, বিএমচর ইউনিয়নের বেতুয়াবাজার এলাকায় আমার হার্ডওয়ার দোকান রয়েছে। প্রায় বিশ বছর ধরে আমি হার্ডওয়ার ব্যবসার পাশাপাশি পত্রিকার স্থানীয় পরিবেশক হিসেবে ব্যবসা করে আসছি। আমার সাথে কারো শত্রুতা নেই। শুক্রবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করার সময় বেতুয়াবাজার এলাকার মৃত কবির আহমদের ছেলে জমির উদ্দিন ও তার ভাই আওরঙ্গজেব অস্ত্রের মুখে জিন্মি করে অজানাস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় আমি যেতে না চাইলে তারা ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায়। এসময় আমার শোর চিৎকারে স্থানীয় লোকজন এসে আমাকে উদ্ধার করে।

স্থানীয় লোকজন জানায়, বেতুয়াবাজার এলাকার ত্রাস হিসেবে পরিচিত জমির ও আওরঙ্গজেব একটি হত্যা মামলার আসামী। তাদের বিরুদ্ধে এলাকার কেউ মুখ খুলতে ভয় পায়। ইতোপূর্বে তারা আরিফ নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, কুপিয়ে আহতের ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ##

পাঠকের মতামত: