ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশের পরিত্যক্ত সিএনজি গাড়ী ও নগদ টাকাসহ মালামাল উদ্ধার

আইরিন সোলতানা রুমি, চকরিয়া:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা লক্ষ্যারচর ইউনিয়ন্থ জিদ্দা বাজার ষ্টেশন এলাকায় রাস্তার পাশ্ববর্তী থেকে একটি পরিত্যক্ত সিএনজি উদ্ধার করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। এসময় হাইওয়ে পুলিশ পরিত্যাক্ত গাড়ী থাকা একটি কালো রংয়ের অফিসিয়াল ব্যাগ থেকে নগদ টাকা,আইডি কার্ডসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। ৯ডিসেম্বর শনিবার ভোররাত ৩টার দিকে মহাসড়কে ডিউটি কালীন হাইওয়ে পুলিশের একটি টিম ওই গাড়ীটি উদ্ধার করেন। পরে গাড়ীর প্রকৃত মালিক সনাক্ত করে গাড়ীসহ বিভিন্ন মালামাল হস্তান্তর করেন পুলিশ।

হাইওয়ে পুলিশ সুত্রে জানাগেছে,চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশের এ এস.আই মো.সুমন পাঠোয়ারী নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে শনিবার ভোর রাত ৩টার দিকে সড়কে নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করেছিল।

সড়কে টহলের এক পর্যায়ে চকরিয়াস্থ জিদ্দা বাজার ষ্টেশন এলাকায় পৌছলে রাস্তার ধারে পরিত্যক্তবস্থায় একটি সিএনজি গাড়ী দেখতে পাই টহলরত হাইওয়ে পুলিশ।গাড়ীটি পরিত্যক্ত দেখে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট নুরে আলমকে অবহিত করলে ওই সিএনজি গাড়ীটি তল্লাসীর করার নির্দেশ দেন। পুলিশ গাড়ী তল্লাসি করে কালো রংয়ের একটি অফিসিয়াল ব্যাগ উদ্ধার করা হয়েছে বলে দাবী করেন।

এ ব্যাপারে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মো.নুরে আলম বলেন, মহাসড়কে হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের দায়িত্বরত অবস্থায় জিদ্দা বাজার নামক এলাকা থেকে একটি পরিত্যক্ত সিএনজি গাড়ী উদ্ধার করেন।গাড়ীতে রেখে যাওয়া একটি অফিসিয়ালি কালো রংয়ের ব্যাগ থেকে নগদ ১৩হাজার ২৫০টাকা, ১টি স্যামসাং এনড্রয়েড মোবাইল ও জাতীয় পরিচয়পত্রসহ মুল্যবান জিনিসপত্র পাওয়া যায়।পরে জাতীয় পরিচয় পত্রের সুত্রধরে সিএনজি গাড়ীর প্রকৃত মালিক টেকনাফ উপজেলার শীলখালী এলাকার আবদু সালামের পুত্র রফিক উল্লাহকে পুলিশ ফাঁড়িতে ডেকে সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তির উপস্থিতিতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: