ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দূনীর্তি করা আর প্রশ্রয় দেয়া সমান অপরাধ -নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর এমপি

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

জাতীয় কর্মসূচির অংশ হিসেবে নাইক্ষ্যংছড়ি উপজেলায় দূনীর্ত বিরোধী অনুষ্ঠানে পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান( প্রতিমন্ত্রী) বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,দূর্নীতি নিজে করা আর অপরের দূর্নীতি সহ্য করা সমান অপরাধ। দূর্নীতিবাজদের সবাই ঘৃণা করে। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ব শেখ হাসিনা দূনীর্তি ও ক্ষূধামূক্ত দেশ গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দেশের কল্যানেই। তিনি আজ ৯ ডিসেম্বর সকাল ১০ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন ও দূর্নীতি দমন কমিশন আয়োজিত আর্ন্তজাতিক দূর্নীতি বিরোধী দিবসের গণস্বাক্ষর কার্যক্রমে অংশ নিয়ে সংক্ষিপ্ত বক্তৃতাদানকালে এ সব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের প্রধান নির্বাহী সাইফুল ইসলাম,বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, বান্দরবান জেলা পরিষদ সদস্যবৃন্দ, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল, কমিশনের স্থানীয় প্রতিনিধি শাহ সিরাজুল রহমান সজল, সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ সহ অসংখ্য সরকারী-বেসরকারী কর্মকর্তা। এর পরপর প্রতিমন্ত্রী যুব উন্নয়ন অফিস আয়োজিত ন্যশনাল সার্ভিস কার্যক্রমের অংশ হিসেবে ১১৬জন প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের সনদ বিতরণকালে বলেন, যুবক সমাজ এ দেশের শক্তি। তাদের হাতকে প্রশিক্ষণের মাধ্যমে শক্ত করে তুলতে হবে। কেননা তারাই আগামী দিনের রাষ্ট্রের দায়িত্বশীল র্কমকর্তা। পরে প্রতিমন্ত্রী র্পাবত্য জলো পরষিদরে র্অথায়নে ৩০লাখ টাকা বরাদ্দে নির্মিত উপজলো কৃষি সম্প্রসারণ অফিসের নতুন ভবন উদ্বোধন করেন।

সভায় জেলা আওয়ামীলীগের নেতাদের দেয়া বক্তব্যের সূত্র ধরে তিনি বলেন- ষড়যন্ত্র আমি করিনা, আমার বিরুদ্ধে কেউ করলে খবরও রাখিনা। আমার শক্তি জনগন, আমি কাজ করছি, নির্বাচনকালীন যোগ্যতা বিবেচনা করবে জনগন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী শহিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, জেলা পরিষদ সদস্য লক্ষন পদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, ক্যউচিং চাক, জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সরওয়ার কামাল, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক সাইফুদ্দিন মোঃ হাসান আলী, সদর ইউপি চেয়ারম্যন তসলিম ইকবাল চৌধুরী, পরে প্রতিমন্ত্রী রেড় ক্রিসেন্টের ঢেউটিন ও চেক বিতরণ করেন

মন্ত্রী শনবিার সকালে জলোর নাইক্ষ্যংছড়ি উপজলোয় সাড়ে ১৪ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য বিছামারায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন করনে।

 

পাঠকের মতামত: