ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় বালুর ট্রাকের চাপায় বৃদ্ধা নিহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

 

বান্দরবানের লামায় বালুর ট্রাকের চাপায় বৃদ্ধা নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টায় লামা-আলীকদম সড়কের হরিণঝিরি এলাকার এই ঘটনা ঘটে। নিহত মোমেনা খাতুন (৮৫) লামা পৌরসভার হরিণঝিরি গ্রামের মৃত মো. আব্দুল আজিজ এর স্ত্রী।

প্রত্যেক্ষদর্শী ও নিহতের ভাগিনা মো. আলা উদ্দিন (৩২) বলেন, মোমেনা খাতুন রাস্তার এক পাশ দিয়ে হাঁটছিল। চকরিয়া হতে আলীকদম মুখী বালুর ট্রাক (ফিরোজপুর-ট ১১-১৫৮) অত্যান্ত গতিবেগে আসে। তার পিছনে আরেকটি বালুর ট্রাক ছিল। তারা একে অপরের সাথে প্রতিযোগিতা দিয়ে গাড়ি চালাচ্ছিল। হরিণঝিরি এলাকায় এসে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ওভারটেক করতে গিয়ে ঘাতক ট্রাকটি রাস্তার বাহিরে চলে যায়। মোমেনা খাতুন ট্রাকটির সামনে হালকা ধাক্কা খেয়ে পড়ে গেলে পিছনের চাকা এসে তাকে পিষ্ট করে দেয় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোমেনা খাতুনের ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে। ঘাতক ট্রাক চালক মো. করিম দূর্ঘটনার পরপরই ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে যায়। ট্রাকের মালিক ও চালক মো. করিমের বাড়ি পার্শ্ববর্তী চকরিয়া উপজেলায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন বলেন, খবর পাওয়া মাত্র আরো ২জন এসআই সহ নারী ও পুরুষ পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। নিহতের পরিবারের সাথে কথা হচ্ছে। কারো অভিযোগ না থাকলে লাশের ময়নাতদন্ত করা হবে না।

পাঠকের মতামত: