Home » চট্টগ্রাম » লোহাগাড়া থেকে অপহৃত কিশোর লামায় উদ্ধার

লোহাগাড়া থেকে অপহৃত কিশোর লামায় উদ্ধার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি ঃ

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা থেকে অপহৃত কিশোর আব্দুর রহমান সাউদ (১৬) কে বান্দরবানের লামা উপজেলা সদর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে লোহাগাড়া পদুয়া এলাকার বশির মোঃ সিকদার পাড়ার সৌদিয়া প্রবাসী কবির আহমদের পুত্র এবং পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র।

জানা গেছে, লোহাগাড়ার পদুয়া বাজারের সিকো শপিং কমপ্লেক্সের ৩য় তলায় ভাড়া বাসায় থাকত আব্দুর রহমান সাউদের পরিবার। শনিবার (২ ডিসেম্বর) বিকালে বাড়ি থেকে নামাজ পড়তে বের হয়ে আর বাসায় ফিরে যায়নি সে। এদিকে শনিবার দিবাগত রাতে লামা বাজারে একা ঘুরতে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে লামা থানার পুলিশের কাছে হস্তান্তর করে। সাউদ হারিয়ে যাওয়ার পরে তার মামা মো. জসিম উদ্দিন বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি হারানো ডায়েরি করে। লোহাগাড়া থানা জিডি নং-৭০, তারিখ- ২ ডিসেম্বর ২০১৭ইং। সাউদকে পাওয়ার সংবাদ পেয়ে রোববার বেলা ১১টায় লোহাগাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক ও দায়িত্বপ্রাপ্ত অফিসার আব্দুল আউয়াল তাকে লামা থেকে নিয়ে যায় এবং তার পরিবারের কাছে হস্তান্তর করে।

অপহৃত সাউদ বলে, আমাকে কয়েকজন লোক লামায় নিয়ে এসেছে। আমি তাদের চিনতে পারিনি। সাউদের মা রিজিয়া আক্তার জানায়, সাউদ হারিয়ে যাওয়ার পরে অপরিচিত কিছু নাম্বার থেকে সাউদকে ফিরিয়ে পাওয়ার জন্য আমাদের কাছে মোটা অংকের মুক্তিপণ দাবী করে। কে বা কারা অপহরণ করেছে, তা এখনও জানা যায়নি। সে আমার একমাত্র সন্তান।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, রাতে ছেলেটিকে উদ্ধার করে আমরা সকল থানায় ম্যাসেজ দিলে রোববার সকালে লোহাগাড়া থানার পুলিশ এসে হারানো ডায়েরি মূলে সাউদকে নিয়ে যায়। কে বা কারা তাকে লামায় নিয়ে এসেছে সে বলতে পারেনি। এবিষয়ে লোহাগাড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শাহজাহান (পিপিএম বার) সাউদকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার দুপুরে আমরা স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ছেলেটির পরিবারের লোকজনের কাছে তাকে হস্তান্তর করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে বার্মিজ লেখা প্যাকেটে ভেজাল ও নিম্নমানের আচারে প্রতারিত পর্যটক

It's only fair to share...000কক্সবাজার প্রতিনিধি :: খাওয়ার অযোগ্য পচা বরই, মানবদেহের জন্য ক্ষতিকর ক্যামিকেল, ...