ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

আইরিন সোলতানা রুমি, চকরিয়া ::
বর্তমান সরকার প্রতি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নিয়েছে।

জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ৪১লক্ষ টাকা ব্যয়ে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ সঙলগ্ন কমিউনিটি সেন্টার মাঠে নির্মিত হচ্ছে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম।

আজ ২ ডিসেম্বর শনিবার বিকালে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের নির্মাণ কাজের অানুষ্টানিক ভাবে ভিত্তি প্রস্তর স্থাপন করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর অালম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। এ সময় আরো উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, সহ সভাপতি এম আর চৌধুরীসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, বর্তমান সরকার প্রতিটি উপজেলায় খেলাধুলা মান উন্নয়নের জন্য মিনি ষ্টেডিয়াম নির্মাণ করার প্রদক্ষেপ গ্রহণ করেছে। এরই প্রেক্ষিতে সরকারের নীতিগত সিদ্ধান্তের আলোকে চকরিয়া উপজেলায়ও নির্মিত হচ্ছে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম।ষ্টেডিয়াম নির্মাণে জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ৪১লক্ষ টাকা ব্যয়ে আধুনিক মানের ষ্টেডিয়ামটি নির্মাণ করা হবে।

তিনি বলেন, নির্মাণাধীন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে একতলা বিশিষ্ট প্যাভিলিয়ন ভবন, পাবলিক টয়লেট, গ্যালারি এবং আধুনিক ফুটবল গোলপোস্ট নির্মাণ করা হবে। শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মিত হলেই এলাকার শিশু-কিশোর ও নিয়মিত খেলোয়াড়রা খেলাধুলার সাথে সম্পৃক্ত থাকতে পারবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: