ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে নবম শ্রেণী পড়ুয়া ছাত্রীর আত্মহত্যা

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের গলায় ফাঁস লাগিয়ে রিমা আক্তার (১৪) নামের নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার রাত ৭টার দিকে বিএমচর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পুচ্ছালিয়া পাড়া এলাকায় নিজ ঘরের তীরের সাথে উড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে এ শিক্ষার্থী। নিহত রিমা আক্তার ইউনিয়নের পুচ্ছালিয়া পাড়া এলাকার দুবাই প্রবাসী নুরুল আমিন বাবুলের কন্যা এবং বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় লোকজন জানিয়েছেন, উপজেলার বিএমচর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পুচ্ছালিয়া পাড়া এলাকার বাসিন্দা ও নিহত ছাত্রীর পিতা নুরুল আমিন বাবুল পরিবারের জীবন জীবিকা নির্বাহের জন্য দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছেন। তার সংসারে চারজন ছেলে-মেয়ে রয়েছে। তাদের মা দুইদিন পূর্বে ছেলে-মেয়েকে বাড়ীতে রেখে বাপের বাড়ীতে (নানার) বেড়াতে যান।শুক্রবার রাত ৭টার দিকে বাড়িতে থাকা ভাই-বোনের লোকচক্ষুর আড়ালে বাবুলের বড় কন্যা রিমা আক্তার তাদের বসতঘরের উপরে তীরের সাথে রশ্মি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাংগীর আলম। তিনি বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক নিকটস্থ মাতামুহুরী পুলিশ ফাড়ির আইসি মুহাম্মদ শরিফুল ইসলামসহ ঘটনাস্থলে পৌছে ছাত্রী রিমা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মাতামুহুরী পুলিশ ফাঁিড়র আইসি ( ইনচার্জ) পুলিশ পরিদর্শক মুহাম্মদ শরিফুল ইসলাম বলেন, নিহত ছাত্রীর লাশটি উদ্ধার করে রাত ১০টার দিকে চকরিয়া থানায় নেয়া হয়েছে। প্রাথমিক সুরতহাল রির্পোট তৈরী করা হয়েছে। ময়না তদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তিনি বলেন, নিহতের গলায় রশ্মি দিয়ে ফাঁস লাগানো দাগ রয়েছে।#

পাঠকের মতামত: