ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কক্সবাজারে সিএনজি অটোরিকশায় ডাকাতি, অপহরণ ২

কক্সবাজার প্রতিনিধি ::

কক্সবাজার সদর ও রামুর মধ্যবর্তী ঈদগাঁও-ঈদগড় সড়কের ইসলামাবাদ গজালিয়া এলাকায় যানবাহন থামিয়ে ডাকাতি করে দুই যুবককে অপহরণ করেছে ডাকাতদল। দুপুর পর্যন্ত অপহৃতদের উদ্ধার করা যায়নি।
অপহৃতরা হলেন- নুরুল আমিন (৩৫) ও হেলাল উদ্দিন (২০)। তারা দুই জনই ঈদগড় ইউনিয়নের বাইতুশ শরফ এলাকার বাসিন্দা। মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। জানা যায়, ঈদগাঁও থেকে ঈদগড় যাওয়ার পথে সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেলের গতিরোধ করে সশস্ত্র ডাকাতদল। ১০/১২ জন ডাকাত যাত্রীদের মারধর করে নগদ ৫০/৬০ হাজার টাকা, মোবাইল, প্রয়োজনীয় জিনিসপত্র কেড়ে নেয়।

সিএনজি অটোরিকশার একজন যাত্রী আব্দুল্লাহ জানান, তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কৌশলে তিনি পালিয়ে এসেছেন। তবে সিএনজিতে থাকা তার দুলাভাই নুরুল আমিনকে অপহরণ করা হয়েছে। অপহৃত হেলাল উদ্দিনের চাচাতো ভাই সাবেক মেম্বর বেলাল উদ্দিন জানান, তার ছোট ভাই জরুরি কাজ সেরে ঈদগাঁও থেকে মোটরসাইকেলে ঈদগড়ে আসার পথে অপহৃত হয়েছেন।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুইয়া জানান, খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম পাহাড়ে অভিযান চালাচ্ছে।
ঈদগড় পুলিশ ক‍্যাম্পে দায়িত্বপ্রাপ্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) মোরশেদ আলম জানান, ঈদগাঁও-ঈদগড় সড়কে রাত ৮টার পর গাড়ি চলাচল বন্ধ থাকলেও রাত ১০টার পর কিছু অসাধু চালক তা না মানার কারণে এ রকম দুর্ঘটনা ঘটছে।

পাঠকের মতামত: