Home » কক্সবাজার » টেকনাফে কোটি টাকার ইয়াবা খালাসকালে লুপাট,গুলিবৃদ্ধের স্ত্রী আটক

টেকনাফে কোটি টাকার ইয়াবা খালাসকালে লুপাট,গুলিবৃদ্ধের স্ত্রী আটক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার ::

কক্সবাজারের টেকনাফে কোটি টাকার ইয়াবা’র চালান খালাসকালে লুটপাট ও ছিনতাইয়ের ঘটনা ঘটছে। এই ঘটনায় চালান খালাসকারী এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।
পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তির বসতবাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গৃহবধূকে আটক করেছেন।

জানা যায়, আজ টেকনাফের হ্নীলা রঙ্গিখালী রাস্তার মাথা সংলগ্ন নাফনদীর চেয়ারম্যান প্রজেক্ট সংলগ্ন পয়েন্ট দিয়ে বিভিন্ন ইয়াবা গডফাদারদের নিকট চালান সরবরাহকারী রঙ্গিখালী লামার পাড়ার ছৈয়দ আহমদ প্রকাশ বাইগ্যা খলিফার ছেলে বশির আহমদের বড় একটি চালান খালাসের দায়িত্ব নেয় স্থানীয় কবির আহমদের ছেলে আবু বক্কর গং। একই এলাকার দিল মোহাম্মদ জিন্নাহ প্রকাশ লাদেন জিন্নাহর ছেলে এরশাদ হোছন ও সাদেক হোছনের নেতৃত্বে স্থানীয় গাজীপাড়ার আলোচিত একটি স্বশস্ত্র ভাড়াটে গ্রুপ এই বিরাট ইয়াবার চালানটি লুট করার পরিকল্পনা নেয়। তাদের সিদ্বান্ত মতে এই ৫ লাখ ইয়াবার চালানটি ২টি বস্তায় করে আনার সময় ছিনতাইকারী চক্র হানা দেয়। এই চালান নিয়ে যাওয়ার সময় ঠিনতাইকারী চক্রের সদস্যরা নাটের গুরু আবু বক্করের পায়ে এক রাউন্ড গুলিবর্ষণ করে ৩ লাখের অধিক ইয়াবার চালানটি ছিনিয়ে নেয়। এই বিষয় নিয়ে সকালে জনসাধারণের মধ্যে আলোচনার সৃষ্টি হয়।

এদিকে, এই খবর পেয়ে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান গুলিবিদ্ধ আবু বক্করের বাড়িতে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গৃহবধূ মিনারা বেগমকে (৩০) আটক করে। এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে তদন্ত স্বাপেক্ষে মামলা দায়ের করে ইয়াবাসহ ধৃত মহিলাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানের শাস্তি নিশ্চিত করার দাবিতে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

It's only fair to share...000এম.জিয়াবুল হক, চকরিয়া :: বিএনপি-জামায়াত জোট সরকার আমলে দেশের টাকা বিদেশে ...