ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বদরখালী পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আসামি ছেড়ে দেয়ার অভিযোগ

চকরিয়া অফিস:

চকরিয়ায় বদরখালী পুলিশ ফাঁড়ির আইসি এসআই অরুন কান্তি চাকমার বিরুদ্ধে একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতারের পর ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসী ও ভূক্তভোগীদের মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে।

ভূক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান বদরখালী পুলিশ ফাঁড়ির আইসি এস আই অরুন কান্তি চাকমা রবিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে বদরখালী বাজারে অভিযান চালিয়ে বদরখালী ইউনিয়নের ৮নং ওর্য়াডের মাতারবাড়ি গ্রামের মৃত ছদর আহমদের ছেলে ভূমিদস্যু লাঠিয়াল ও একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানার আসামী ছালে আহমদ (৫৭) কে গ্রেফতার করেন। ভূক্তভোগীরা অভিযোগ করেন, গ্রেফতারের পর তাকে ফাঁড়িতে নিয়ে গেলেও আদালতে প্রেরণ করা হয়নি। ফাঁড়িতে দীর্ঘ সময় অটক রাখার পর ওইদিন বিকাল ৩টার দিকে রহস্যজনক ভাবে ছেড়ে দেন। ভুক্তভোগীরা আরো জানান, মোটা অংকের টাকার বিনিময়ে গ্রেফতারি পরোয়ানার আসামী ছালে আহমদকে ছেড়ে দিয়েছে বদরখালীর আইসি।

এব্যাপারে বদরখালীর আইসি অরুন কান্তি চাকমার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান ঘটনাটি সত্য নয়। আমি সারাদিন বদরখালী বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ব্যস্ত ছিলাম। এটি একটি ভূল তথ্য দেয়া হয়েছে।

পাঠকের মতামত: