ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

লামায় মোটর সাইকেল সংঘর্ষে পৌর মেয়র সহ আহত ৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

 

লামায় মোটর সাইকেল সংঘর্ষে পৌর মেয়র সহ ৩জন গুরুতর আহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় লামা পৌরসভার মধুঝিরিস্থ পৌর কার্যালয়ের সামনের সড়কে এই দূর্ঘটনা ঘটে। আহতরা হল, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম (৪০), মো. আরাফাত (২৪) ও মো. হাসান (২২)। গুরুতর আহত মো. আরাফাতের অবস্থা আংশাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা গেছে, লামা বাজার থেকে মোটর সাইকেল যোগে কার্যালয়ে যাচ্ছিলেন পৌর মেয়র। পৌর কার্যালয়ের কাছে এসে রাস্তা পারাপার করার সময় পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা আরেকটি মোটর সাইকেল ধাক্কা দেয়। সংঘর্ষে উভয় মোটর সাইকেলের ৩জন আরোহী আঘাত পায়। পৌর মেয়র জহিরুল ইসলাম এর ডান হাতে কেটে যায় এবং মাথা, পায়ের আঘাত লাগে। অপর মোটর সাইকেলের চালক মো. হাসানের হাত, মাথা ও পায়ে ব্যাথা পায় এবং তার সঙ্গী মো. আরাফাত সবচেয়ে বেশী আঘাত পায়। তার মাথা ও মুখমন্ডল থেতলে যায় ও প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নেয়া হয়েছে। মো. আরাফাত লামা পৌরসভার নয়া পাড়া এলাকার হোচন সওদাগরের ছেলে ও মো. হাসান একই এলাকার জাফর আলমের ছেলে।

লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ উইলিয়াম লুসাই জানান, মো. আরাফাতের অবস্থা আশংকাজনক। তাকে রেফার করা হয়েছে। এছাড়া মেয়র জরিুল ইসলাম ও মো. হাসানের অবস্থা আশংকা মুক্ত। তাদের চিকিৎসা চলছে।

পাঠকের মতামত: