ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি ::

চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মো.মফিজ(৫০) নামের এক পলাতক হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ধৃত মফিজ উপজেলার মানিকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকার মিয়াজানের পুত্র বলে জানাগেছে।১৭নভম্বর শুক্রবার রাত্রে পুলিশ অভিযান চালিয়ে মানিকপুর তার বসত বাড়ি থেকে ধৃত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে,উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়া এলাকায় ২০০৮সালের আলোচিত হত্যা মামলার পালাতক আসামী গোপনে অবস্থান নেয়ার সংবাদ পাই পুলিশ।চকরিয়া থানার(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার(এএসআই) সাজু প্রতাপ দাশের নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স নিয়ে পালাতক আসামী বসতঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারনামীয় পালাতক আসামী মো.মফিজকে গ্রেপ্তার করা হয়।ধৃত আসামী দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে পালাতক ছিল বলে পুলিশ জানায়।তার বিরুদ্ধে হত্যাসহ নানা ধরণের অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি জানান,পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা মামলার পালাতক আসামী মফিজ নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হন।ধৃত আসামীকে আদালতের মধ্যে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: