ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

লোহাগাড়ায় ৫ ইয়াবা পাচারকারী আটক

জাহেদুল ইসলাম, লোহাগাড়াঃ
চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দূরপার্লার বাসে তল্লাসী চালিয়ে ১৬ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় ৫ ইয়াবা পাচার কারীকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। লোহাগাাদড়া থানার সেকন্ড অফিসার এসআই সোহরাওয়ার্দী সঙিয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।
আটকৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ মধ্যম জালিয়া পাড়ার সৈয়দ আহমদের পুত্র কোরবান আলী (২৭), বাহার ছড়া এলাকার জাফর আহমদের পুত্র রশিদ আহমদ (২০), চট্টগ্রামের আনোয়ারা  পূর্ব বারখাইন তেলার দ্বীপ এলাকার সোড়ইমানের পু্ত্র মতিউর রহমান(২৫), মিজানুর রহমান(২৭) ও বাকলিৃযা শহিদ সাহা রোড ভেলি-১ এলাক্র খালেক মিয়ার পুত্র মো: লোকমান।

এসআই সোহরাওয়ার্দী বলেন, চট্টগ্রাম-কক্সবাজজার মহাসড়কে  চুনতি এলাকায় চট্টগ্রাম মূখী বাস থামিয়ে তল্ল্সী চালালে কোরবান আলী ও রসিদ আহমদের নিকট ২ হাজার পিস, মিজান মতিউর ও লেকমানের কাছ থেকে ৪পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, তারা সকলে ইয়াবা পাচারকারীর সদস্য।

লোহাগাড়া থানা ওসি মোঃ শাহজাহান পিপিএম বার বলেন, মহাসড়কে বাসে রোহিঙ্গাদের আকপতে চেক পোষ্টে ইয়াবা পাচার কালে ৫ পাচার কারীকে আটক করেছে পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়।

শুক্রবার আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান, মামলা তদন্তকারী কর্মকর্তা চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল জলিল।

পাঠকের মতামত: