ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় কিশোরীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে সাবেক সেনা সার্জেন্ট গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, চকরিয়া :

চকরিয়ায় দুইদিন ধরে আটকে রেখে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাবেক এক সেনা সার্জেন্টকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

গ্রেপ্তার মো. আসলাম (৫৭) বরিশালের মুলাদী উপজেলার শফিপুর গ্রামের বাসিন্দা। তিনি বাংলাদেশ সেনাবাহিনী থেকে সার্জেন্ট হিসেবে অবসরে গেছেন বলে পুলিশ ও সাংবাদিকদের কাছে দাবি করেন।

পুলিশ জানায়, মো.আসলামের সঙ্গে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা গ্রামের এক কিশোরীকে কৌশলে মালুমঘাট এলাকার ভাড়া বাসায় নিয়ে তুলেন আসলাম। সেখানে ১২ নভেম্বর থেকে তাকে আটকিয়ে ধর্ষণ করেন তিনি। গত মঙ্গলবার কৌশলে মেয়েটি ফোন করে তার খালা নুরজাহান বেগমকে জানায়। নুরজাহান বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে মালুমঘাট বাজারের ওই ভাড়া বাসা থেকে কিশোরীকে উদ্ধার ও আসলামকে গ্রেপ্তার করে।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল চৌধুরী বলেন, গত বুধবার কিশোরীর খালা নুরজাহান বেগম বাদি হয়ে আসলামের বিরুদ্ধে আটকে রেখে ধর্ষনের অভিযোগে একটি মামলা করেছেন। গতকাল বৃহস্পতিবার ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া মো. আসলামকে চকরিয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ##

পাঠকের মতামত: