ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

উন্নয়নের ধারাবাহিকতায় আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে -চকরিয়া পশ্চিমবড় ভেওলায়-উপজেলা চেয়ারম্যান

এম.জিয়াবুল হক, চকরিয়া ::
মাতামুহুরী সাংগঠনিক উপজেলার পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গতকাল ১১ নভেম্বর বিকালে স্থানীয় ইলিশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ শাহনেওয়াজ এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টু, সহ-সভাপতি মঈন উদ্দিন চৌধুরী, শ্রম সম্পাদক ছমি উদ্দিন, চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউপি মেম্বার ইকবাল দরবেশী, মাতামুহুরী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কাইছারুল হক বাচ্চু, সিনিয়র সদস্য নুরুল আমিন, সাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজি মোজাহের আহমদ, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ফজলুল কাদের।
বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সিরাজুল হক ড্রাইভার, ডা. গিয়াস উদ্দিন, ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জাকের আহমদ, আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার সুলতান মাহামুদ, নুরুল হোছাইন মেম্বার, আবু তালেব মেম্বার, নাছির উদ্দিন, মিজানুর রহমান মেম্বার, মোজাম্মেল হক মেম্বার, মেম্বার আমির হোসেন মানিক, মাস্টার কায়কোবাদ, মেম্বার আবদুস শুক্কুর, খলিলুর রহমান, জিয়াবুল করিম, ছৈয়দ আহমদ, তমিজ উদ্দিন, নুরুল হোছাইন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক যথাক্রমে মহিব উল্লাহ, নেজাম উদ্দিন, অছিউর রহমান, হামিদ হোছাইন, আতিক উদ্দিন, খোকন, আবদুর রশিদ, ডা. নাছির উদ্দিন, শহিদুল ইসলাম টুক্কু, মোহাম্মদ হোসেন, আলতাফ হোসেন, মোহাম্মদ আলম, বেলাল উদ্দিন, মোহাম্মদ হোসেন, জাকের হোসেন, মোহাম্মদ বাচ্চু, মোজাম্মেল হক, অছিউর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ডা.ফিরোজ আহমদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াজ উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সম্পাদক জয়নাল আবেদিন, যুবলীগ নেতা আবদুল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আশরাফ আলী, ছাত্রনেতা নাছির উদ্দিন ও এরফান উদ্দিন প্রমুখ। সভার আগে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীর বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিলে মিছিলে অংশ নেন।
অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনটি আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। এই জন্য আওয়ামীলীগ ও সহযাগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীকে এখন থেকে দলের জন্য তৃনমুলে নিবেদিতভাবে কাজ করতে হবে। যাতে নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তথা নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করা সম্ভব হয়।
তিনি বলেন, বর্তমান সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড ও আগামীতে সরকার গঠন করলে জনগনের ভাগ্য উন্নয়নে সরকারের নেয়া প্রকল্প সমুহ বাস্তবায়ন এবং চকরিয়া-পেকুয়া জনপদে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এখানে আওয়ামীলীগের দলীয় এমপির প্রয়োজন। এসব বিষয় তৃনমুলের দলের নেতাকর্মীদেরকে সাধারণ জনগনের মাঝে তুলে ধরতে হবে। সরকারের সকল উন্নয়ন কাজের সুফল জনগনকে জানাতে হবে।
চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম বলেন, অতীতে চকরিয়া-পেকুয়া জনপদে নৌকার যোগ্য কান্ডারী ছিলনা বলেই আমরা বারবার অল্পের জন্য বিজয় ঘরে তুলতে পারিনি। যেই কারনে জনগন উন্নয়ন বঞ্চিত হয়েছে, তেমনি আওয়ামীলীগের নেতাকর্মীরাও অবহেলার শিকার হয়েছে। পাশাপাশি সভানেত্রী শেখ হাসিনাকে আমরা চকরিয়া-পেকুয়া আসনটি উপহার দিতে র্ব্যথ হয়েছি। আগামীতে আমরা আর ব্যর্থ হতে চাইনা। এই জন্য আমাদেরকে এখন থেকে প্রস্তুতি নিতে হবে। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। এইজন্য দলের নেতাকর্মীদের সকল ধরণের ভেদাভেদ পরিহার করে কাজ করতে হবে।
উপজেলা চেয়ারম্যান একইদিন চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও উপজেলার চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। ##

 

পাঠকের মতামত: