ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ১০ হাজার পিচ ইয়াবাসহ গাড়ী জব্দ: চালক আটক

জহিরুল আলম সাগর, চকরিয়া :
চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান ১০হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহৃত প্রাইভেট কার গাড়িসহ জামাল উদ্দিন (৩২) নামের গাড়ীর চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত প্রাইভেট কার গাড়ী ঢাকামেট্রো-গ-২৫-৪১০০ জব্দ করা হয়।

ধৃত প্রাইভেট কারগাড়ী চালক জামাল উদ্দিন নারায়নগঞ্জ জেলার ফতুল্লা পশ্চিম দেল পাড়া এলাকার বাদশা মিয়ার পুত্র বলে জানা গেছে।

আজ ৮নভেম্বর বুধবার সকাল সাড়ে ৭টার দিকে চিরিংগা হাইওয়ে পুলিশ মহাসড়কের বানিয়ারছড়াস্থ মহেশখালী পাড়া নামক এলাকা থেকে পুলিশ তল্লাসি চালিয়ে এসব ইয়াবাসহ কারগাড়ী জব্দ করেন।

চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ নুরে আলম এ প্রতিবেদককে জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বানিয়ারছড়াস্থ মহেশখালী পাড়া নামক এলাকার সামনে মহাসড়কে দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের একটি টিম।

আজ সকালের দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট কারযোগে বড় ধরণের একটি ইয়াবা ট্যাবলেট চালান আসার গোপন সংবাদ পেয়ে গাড়ীটিকে তল্লাসী করা হয়।

এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারগাড়ী সাদা রংয়ের (ঢাকামেট্রো-গ-২৫-৪১০০) হাইওয়ে পুলিশ সিগন্যাল দিয়ে মহাসড়কের রাস্তার ধারে থামানো হয়।

এ সময় পুলিশ কারগাড়ী তল্লাসী করে পুটলি মোড়ানো ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং ব্যবহ্নত ইয়াবা পাচার কাজে জড়িত প্রাইভেট কারগাড়ী জব্দ করে চালকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ১০হাজার ইয়াবা ট্যাবলেটসহ কারগাড়ী জব্ধ করেন।

ইয়াবা পাচারে জড়িত চালককে গ্রেপ্তার করা হয়।  ইয়াবা পাচারকাজে ব্যবহ্নত কারগাড়ী জব্ধ করে থানায় নেয়া হয়েছে এবং পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: