ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মুক্তিযোদ্ধা ওবায়দুল হক মিয়াজির মৃত্যু

সংবাদ বিজ্ঞপ্তি ::

কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাংলাবাজার মিয়াজিবাড়ীর বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওবায়দুল হক মিয়াজি মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ১০ টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৪ ছেলে ৪ মেয়ের জনক।

মরহুমের নামাজে জানাজা বুধবার সকাল ১০টায় বাংলাবাজার ছুরতিয়া সিনিয়র মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। মরহুম ওবায়দুল হক মিয়াজি হৃদরোগ, ডায়াবেটিকসহ নানা রোগে আক্রান্ত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ওবায়দুল হক মিয়াজি বাংলাবাজার ছুরতিয়া সিনিয়র মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য। তিনি ওই মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেু যুক্ত ছিলেন তিনি।

এদিকে ওবায়দুল হক মিয়াজির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাবাজার ছুরতিয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আবুল কালাম মুরাদ, পরিচালনা কমিটি, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা। শোক প্রকাশ করেছেন ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সোলতান। তারা মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর শোক-সমবেদনা জ্ঞাপন করেছেন।

পাঠকের মতামত: