ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

লামায় হত্যা, না আত্মহত্যা, গায়ে আঘাতে চিহ্ন !

SAMSUNG CAMERA PICTURES

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

 

বান্দরবানের লামার গজালিয়া ইউনিয়নে রামকেনু ত্রিপুরা (৫০) বিষপানে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন দাবী করেছে কিন্তু প্রতিবেশীরা নিহতের শরীরে (মাথায়) আঘাতের চিহ্ন রয়েছে জানায় প্রতিবেশীরা। রোববার (৫ অক্টোবর) সকাল ৮টায় ইউনিয়নের আকিরাম পাড়ায় এই ঘটনা ঘটে। নিহত রামকেনু ত্রিপুরার ইউনিয়নের আকিরাম পাড়ার মৃত ধুংখি ত্রিপুরার ছেলে।

নিহতের স্ত্রী রাইসাতি ত্রিপুরা বলেন, তার স্বামী দীর্ঘদিন যাবৎ টাইফয়েড রোগে ভুগছে। অর্থ সংকটে চিকিৎসা করতে পারছিলনা। শারীরিকভাবে খুব কষ্ট পাওয়ায় অসহ্য হয়ে শনিবার দিবাগত রাত ১০টায় বিষপান করে তার স্বামী রামকেনু ত্রিপুরা। অজয়পাড়া গাঁয়ে বাড়ি হওয়ায় তাকে হাসপাতালে নেয়া সম্ভব হয়নি। রোববার সকাল ৮টায় তার মৃত্যু হয়। নাম প্রকাশ না করা সত্ত্বে আশপাশের অনেকে বলেন, রামকেনু গত রাতে বিষপান করলেও পরিবারের কেউ বিষয়টি পাড়ার কাউকে বলেনি। তাছাড়া নিহতের শরীরে (মাথায়) আঘাতের চিহ্ন রয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় লামা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। অপমৃত্যু মামলা নং- ১১, তারিখ- ৫ অক্টোবর ২০১৭ইং।

পাঠকের মতামত: