ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ওবায়দুল কাদেরের জনসভা সফল করতে যুবলীগের প্রস্তুতি

লাবণ্য পুজা, চকরিয়া ::

কাল  ৪নভেম্বর শনিবার  কক্সবাজারে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষে চকরিয়ায় জনসভা ও পথসভা সফল করার লক্ষ্যে মাঠে নেমে পড়েছেন উপজেলা যুবলীগের একটি টিম। এতে নেতৃত্ব দিচ্ছেন চকরিয়া উপজেলা সভাপতি শহিদুল ইসলাম শহিদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির।

গত কয়েকদিন থেকে শুক্রবার আজ ৩নভেম্বর পর্যন্ত বিভিন্ন স্থানে উপজেলা যুবলীগের এ টিম ইউনিয়ন পর্যায়ের প্রতিনিধিদের নিয়ে দফায় দফায় প্রস্তুতি সভার বৈঠকে বসছেন। উপজেলা সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছিরের নেতৃত্বে উপজেলার হারবাং, বরইতলী, কাকারা, লক্ষ্যারচর, কৈয়ারবিল ইউনিয়ন ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিভিন্নস্থানে স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের সাথে মিলিত বৈঠকে নানান মতবিনিময় করে যাচ্ছেন।

সভায় উপজেলা যুবলীগের তরফ থেকে বহুমুখী দিক-দির্দেশনাও প্রদান করা হচ্ছে স্থানীয় নেতাকর্মীদর প্রতি। যাতে মুরব্বী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদেরের সমাবেশ সফল ও সার্থক করে তোলা হয়।

আজ শুক্রবার বিকালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আলহাজ্ব কাউছার উদ্দিন কছির জানান, জননেতা ওবায়দুল কাদেরের জনসভা ও পথসভা সফল করতে ইতিমধ্যে উপজেলা যুবলীগের একটি টিম বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি বৈঠক সম্পন্ন করেছেন। এখন শুধু বরণের অপেক্ষা। সেটিও আমরা যথাযথভাবে যেনো করতে পারি; তার জন্য সকল প্রস্তুতি চলছে। শনিবার সময়ানুযায়ি উপজেলা যুবলীগের নেতৃত্বে প্রিয়নেতাকে সাদরে বরণ করতে ইউনিয়ন ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীদের প্রতি দিক-নির্দেশনা দেয়া হয়েছে।

পাঠকের মতামত: