ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির আগমনে চকরিয়ায় নেতাকর্মী-জনগনকে উজ্জেবিত করতে গণসংযোগে উপজেলা চেয়ারম্যান

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

আগামী ৪ নভেম্বর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কক্সবাজার আগমন এবং তাঁর সমাবেশ সফল করতে তৃনমুলে আওয়ামীলীগের নেতাকর্মীদের উজ্জেবিত করতেই গনসংযোগে নামলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

চকরিয়া-পেকুয়া জনপদের গণমানুষের নেতা জাফর আলম গনসংযোগের শুরুতে গতকাল ১ নভেম্বর চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর, চরণদ্বীপ ও সওদাগরঘোনা এলাকার প্রতিটি এলাকায় গনসংযোগ করেছেন। এসময় তিনি এলাকার জনগনের সাথে সাক্ষাত করে কথা বলেন। ওইসময় তাঁর সাথে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্তরের জনতা গনসংযোগে অংশ নেন।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেন, আগামী ৪ নভেম্বর কক্সবাজার আসছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। তাঁর আগমনে চকরিয়া উপজেলার প্রতিটি জনপদে দলের নেতাকর্মীদের পাশাপাশি জনগনকে উজ্জেবিত করতে মুলত গনসংযোগ শুরু করা হয়েছে। আশাকরি ৪ নভেম্বর কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের প্রতিটি পয়েন্টে অবস্থান করে চকরিয়া উপজেলার সর্বস্তরের জনতা জননেতা ওবায়দুল কাদের এমপিকে স্বাগত জানাবে।

উপজেলা চেয়ারম্যান বলেন, আগামী কয়েকদিনের মধ্যে উপজেলার অপরাপর এলাকায় গনসংযোগ করা হবে। আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জননেতা ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে এখন থেকে প্রস্ততি নিয়েছেন। #

পাঠকের মতামত: