ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দেশের চলমান রোহিঙ্গা ইস্যু নিয়ে বিএনপির রাজনীতি খেলা জনগণ কখনো পছন্দ করেনা -চকরিয়ায় মোস্তাক আহমদ চৌধুরী

এম.জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোস্তাক আহামদ চৌধুরী বলেছেন- বাংলাদেশে বিদ্যমান রোহিঙ্গা ইস্যুটি একটি মানবিক সমস্যা। এটি নিয়ে রাজনীতি করাকে জনগণ কখনো পছন্দ করবেনা। বিএনপি চলমান এই ঘটনাকে ইস্যু বানিয়ে অপরাজনীতি করার চেষ্ঠা করছে। সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা তাঁর উদারতার মাধ্যমে এই সমস্যাটি সমাধানে এগিয়ে যাচ্ছেন। রোহিঙ্গাদের সেইদেশে ফিরিয়ে নেয়ার জন্যও আন্তর্জাতিক সম্প্রদায়ের মাধ্যমে মিয়ানমার সরকারের প্রতি চাপ প্রয়োগ অব্যাহত রেখেছেন। শনিবার বিকালে চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের স্থানীয় মুছার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অষ্ঠম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা পরিষদের চেয়ারম্যান ওইসময় বিদ্যালয়ের কোমলমতি শিশুদেরকে মনোযোগের সাথে পড়া-লেখা করে ভবিষ্যতে নিজেদের সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠা পেতে পরামর্শ এবং বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ^াস দেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরেফা বেগমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস.এম. মাঈনুদ্দিন আহামদ চৌধুরী। বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী, স্থানীয় ইউপি চেয়ারম্যান নুুরুল আলম জিকু, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াবুল করিম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আমিনুল মোস্তফা, প্রবীণ আওয়ামীলীগ নেতা নুনুল হক মেম্বার, আতিকুর রহম,ান, হামিদ উল্লাহ্্, মাষ্টার আনসারুল করিম, নুরুল আলম, ফরহাদুল ইসলাম, ও আব্দুল গণি ছাত্রনেতা ইনতিসার রাব্বী, মোঃ আনাচ এবং আমজাদ হোসেন প্রমুখ। #

 

পাঠকের মতামত: