ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে -চকরিয়ায় এডভোকেট আমজাদ হোসেন

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়াা পৌরসভার ৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে গতকাল ২৭ অক্টোবর শুক্রবার বিকালে উপজেলা পরিষদ সড়কের দলীয় কার্যালয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা.রতন কুমার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিনিয়র আইনজীবি এডভোকেট আমজাদ হোসেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.ইসহাকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আমিনুর রশিদ দুলাল। প্রধান বক্তা ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু। বিশেষ বক্তা ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু এমআর চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.ওয়ালিদ মিল্টন, অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, বাবু তপন কান্তি দাশ, যুগ্ম সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, সেলিম সিকদার লিটন, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, মুজিবুর রহমান লিটন, প্রচার সম্পাদক আরিফ মাইন উদ্দিন রাসেল, সাংস্কৃতিক সম্পাদক ইমাম হোসেন, শিক্ষা ও মানব কল্যান সম্পাদক জমির উদ্দিন, তথ্য ও গবেষনা সম্পাদক শুধাংসু বিমল সুশীল, পৌরসভা আওয়ামীলীগের সদস্য সাহাব উদ্দিন টিংকু, কবিরাজ ফজল করিম চৌধুরী, জয়নাল আবেদিন জুন, উপ-প্রচার সম্পাদক আবুল হাশেম, ৬নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনিরুল ইসলাম, ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তাজুল ইসলাম, ৫নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জমির উদ্দিন মেম্বার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান। উপস্থিত ছিলেন ৪ নম্বর ওর্য়াড আওয়ামীলীগ নেতা সুভাষ চৌধুরী, রামনাথ কান্তি দাশ, সুমন কান্তি দাশ, সুজা আকবর সুমন, মো.ইলিয়াছ, মো.আলমগীর, রুহুল আমিন মেম্বার, কুতুবউদ্দিন, মো.বশির, মহিউদ্দিন, লিটন সুশীল, আবু শামা, সনজিদ দাশ, নেপাল সিকদার, প্রচীন চৌধুরী, নুর হোসেন, মোহাম্মদ রমজান আলী, আবুশামা রুবেল, মোহাম্মদ ইব্রাহিম, পলাশ দে ও পংকজ দাশ প্রমুখ। এছাড়াও সভায় পৌরসভা এবং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আমজাদ হোসেন বলেন, আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। যাতে এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি। অতীতে নেতাকর্মীদের বিভাজনের রাজনীতির কারনে আমরা বারবার এই আসনে নিশ্চিত বিজয় ঘরে তুলতে পারিনি। আগামীতে এই ধরণের আত্মঘাতি কর্মকান্ড থেকে দলের সকলস্তরের নেতাকর্মীকে বিরত থাকতে হবে। তাঁঁর জন্য সকলকে উদার মানষিকতা নিয়ে দলের জন্য কাজ করতে হবে।

তিনি বলেন, পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করতে হবে। এইজন্য দলের সকলস্তরের ইউনিটকে ঢেলে সাজাতে হবে। প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীদের উজ্জেবিত করতে এবং দলের সাংগঠনিক তৎপরতা জোরদার করতে সভা-সমাবেশ বাড়াতে হবে। আগামী নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে আবারও রাষ্ট্র ক্ষমতায় এবং জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইলে নেতাকর্মীদেরকে সকল ধরণের সংকোচ ও ভেদাভেদ ভুলে দলের জন্য এককাতারে কাজ করার আহবান জানান প্রবীণ রাজনীতিবিদ এডভোকেট আমজাদ হোসেন।

 

পাঠকের মতামত: