ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় নব নির্বাচিত ৩য় পৌর পরিষদের দায়িত্ব গ্রহণ

sssssমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

বান্দরবানের লামা পৌরসভায় নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ৩ ফেব্রুয়ারী বুধবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। লামা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ আলী আহাম্মদ এর কাছ থেকে নব-নির্বাচিত মেয়র মোঃ জহিরুল ইসলাম ও কাউন্সিলর বৃন্দরা পৌরসভার দায়িত্ব গ্রহন করেন। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

লামা পৌরসভা সূত্রে জানা গেছে, ৩০ ডিসেম্বর লামা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। ৩য় পৌর পরিষদের মেয়র হিসেবে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জহিরুল ইসলামকে নির্বাচিত হয়। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে ১,২,৩নং ওয়ার্ড থেকে শাকেরা বেগম, ৪,৫,৬নং ওয়ার্ড থেকে জো¯œা বেগম ও ৭,৮,৯নং ওয়ার্ড থেকে জাহানারা বেগম নির্বাচিত হয়। সাধারণ কাউন্সিলর হিসেবে ফরিদ উদ্দিন ১নং, মোঃ হোসেন বাদশা ২নং, মোঃ সাইফুদ্দিন ৩নং, মোঃ রফিক ৪নং, আবু ছালাম ৫নং, মোঃ জাকের হোসেন ৬নং, মোঃ কামাল উদ্দিন ৭নং, মোঃ ইউছুপ ৮নং ও মোঃ হাবিল মিয়া ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়। এসময় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লামা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আল আমিন, লামা উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসমাইল, লামা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা সহ প্রমূখ।

দায়িত্ব গ্রহণকালে লামা পৌরসভার ৩য় মেয়র জহিরুল ইসলাম বলেন, অন্ধকারাচ্ছন্ন লামা পৌরসভাকে আলোকিত করতে মাষ্টারপ্লান করে উন্নয়ন করা হবে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেচিং এমপি’র লামা পৌরসভার উন্নয়নে অগ্রাধিকার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। অতি স্বল্প সময়ে লামা পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তরিত করতে সকলের সহায়তা কামনা করেন।

পাঠকের মতামত: