ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ইসলামপুরে হত্যা মামলার প্রধান আসামীসহ ৩জন গ্রেফতার

ঈদগাঁও প্রতিনিধি ::atok
কক্সবাজার সদরের ইসলামপুরে আলোচিত মহিউদ্দীন হত্যা মামলার প্রধান আসামী আবুল কাশেমসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অন্যান্য আসামীরা হলো- স্ত্রী খোরশিদা বেগম ও কন্যা ডালিয়া আক্তার তানিয়া। মঙ্গলবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে ইউনিয়নের জুমনগর ও মধ্যম নাপিতখালী এলাকায় পৃথক অভিযানে তারা গ্রেফতার হয়।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ইনস্পেক্টর খায়রুজ্জামানের নির্দেশে এএসআই আহসান মোর্শেদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। আবুল কাশেম মধ্যম নাপিতখালীর মৃত ইছহাকের ছেলে।
অভিযানকারী পুলিশ সদস্যরা জুমনগরের গভীর জঙ্গল থেকে আবুল কাশেমকে গ্রেফতার করে। এরপর মধ্যম নাপিতখালীস্থ নিজ বাড়ী থেকে তার স্ত্রী খোরশিদা বেগম ও কন্যা ডালিয়া আক্তার তানিয়াকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত আবুল কাশেম ইসলামপুরের আলোচিত মহিউদ্দীন হত্যা মামলার ১নং আসামী এবং ইসলামাবাদ বোয়ালখালী সুজা হত্যা মামলার অন্যতম আসামী। তার বিরুদ্ধে বসতবাড়ী ভাঙচুর ও লুটপাটসহ আরো বিভিন্ন মামলা রয়েছে বলে জানা গেছে। স্ত্রী খোরশিদা বেগম ও কন্যা ডালিয়া আক্তার তানিয়া পলাতক আসামী। এলাকাবাসী চিহ্নিত অপরাধী, খুনী আবুল কাশেমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ইনস্পেক্টর খায়রুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: