ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কুতুবদিয়ায় অপহৃত স্কুল ছাত্র উদ্ধার, আটক ২

ইফতেখার শাহজীদ, কুতুবদিয়ায় :victim1-720x540-720x540
কুতুবদিয়ায় দীর্ঘ ১৪ ঘন্টা অভিযানের পর অপহৃত স্কুল ছাত্র মোহাম্মদ হানিফকে (১৬) উদ্ধার করেছে পুলিশ।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউসের নেতৃত্বে ১৫ অক্টোবর (রবিবার) সকাল ১০ টার দিকে উপজেলার উত্তর কৈয়ারবিল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আপহরণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- লেমশীখালী ইউনিয়নের মুজিবকিল্লা এলাকার মৃত নুরুল আমিনের ছেলে নুরুচ্ছফা (৩০) এবং একই ইউনিয়নের হাফেজ আহাম্মদের ছেলে সাইফুল আলম (২০) প্রকাশ কালু।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদাউস তাদের আটকের কথা সিবিএনকে জানিয়েছেন। তবে, আটককৃতরা আদৌ ঘটনার সঙ্গে জড়িত কিনা তার ব্যাপারে সুনির্দিষ্ট তথ্যসুত্র মেলেনি।

গত ১৪ অক্টোবর (শনিবার) আনুমানিক রাত ৮ টায় সতরুদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্র ২০১৮ সালের এস.এস.সি পরীক্ষার্থী মোহাম্মদ হানিফকে ধূরুং বাজার হতে বাড়ি যাওয়ার পথে লেমশীখালী ইউনিয়নের মিরাখালী রাস্তা থেকে অপহরণ করে দূর্বৃত্তরা।

অপহরণের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদাউস, এস.আই আকতার হোসেন, এস.আই জয়নাল আবেদীন, এস.আই বদিউল আলম, এ.এস.আই জাহেদ ও এ.এস.আই নুরুল আলমসহ ফোর্স কয়েকটি দলে বিভক্ত হয়ে উদ্ধার অভিযানে নেমে পড়েন এবং দীর্ঘ ১৪ ঘন্টা অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হন।

পাঠকের মতামত: